মুম্বই:  ইয়েস আবার পেজ থ্রি-এর শিরোনামে শ্রফ কন্যা কৃষ্ণা। না! পা রাখেননি সিনেদুনিয়ায় কিন্তু লাইমলাইটে কি করে আসতে হয়, তা বেশ ভালো মতোই রপ্ত করেছে এই সেলেব কন্যা। নজর কাড়তে একাধিক সময়ে শরীরের কিছু অংশ দেখিয়ে হট-সেক্সি ফটোশুট করেছেন এই সেলেব কন্যে। আর সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম ওয়ালে। যা রীতিমত ইন্টারনেটে রীতিমত ঝড় তুলে দিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়েছে কৃষ্ণার একের পর এক ছবি। সম্প্রতি নিজের ইন্সটাতে একটি ছবি দিয়েছেন কৃষ্ণা। যা রীতিমত সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে।

ছবি কৃষ্ণাকে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে একেবারে ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। ঠোঁটে ঠোট…! লকডাউন দেশ। করোনা আতঙ্কে ভুগছে সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে শ্রফ কন্যার এই ছবি ইন্টারনেটে রীতিমত আগুন ধরিয়ে তুলেছে। রইল সেই ছবি।

কৃষ্ণার বলিউড সফর এখন শুধু সময়ের অপেক্ষা। শোনা যাচ্ছে, ছেলে টাইগারের পর খুব শীঘ্রই সিনেদুনিয়ায় পা রাখতে চলেছেন কৃষ্ণা। তবে পর্দার সমানে নয়, কৃষ্ণার ইন্টারেস্ট ক্যামারার ব্যাকসিটে।

শোনা যাচ্ছে করণ জোহরকে অ্যাসিস্ট করবেন কৃষ্ণা। যদিও কি ছবি তা এখনও জানা যায়নি। তবে ক্যামেরার পিছনে থেকে ডিরেক্ট করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

এর আগেও খবরের শিরোনামে এসেছেন জ্যাকির এই হট কন্যে। একের পর এক বোমা ফাটিয়ে যাচ্ছেন তিনি। যেমন এই ছবি-

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প