কলকাতা:  ফের করোনা পরীক্ষা করতে পারেন কোয়েল মল্লিক, নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী। খুব শীঘ্রই তাঁদের ফের একবার পরীক্ষা করা হতে পারে বলে খবর। আর তা হলে বৃহস্পতিবার-শুক্রবার করোনার তাঁদের করোনা রিপোর্ট চলে আসবে। এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নিসপাল।

প্রসঙ্গত, করোনা নিয়ে আশঙ্কা কাটেনি বরং বেড়েছে উদ্বেগ। দ্বিতীয় দফায় করোনার রিপোর্ট পিজিটিভ আসে কোয়েল মল্লিক, নিসপাল সিংয়ের। গত কয়েকদিন আগে করোনাতে আক্রান্ত হন কোয়েল-সহ মল্লিকপরিবারের সকলেই। অভিনেত্রী নিজেই টুইটারে জানান, বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং এবং তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাঁর এই টুইটের পরেই ছড়িয়ে পড়ে উদ্বেগ। অনেকেই দুশ্চিন্তায় পড়ে যান। দ্রুত সুস্থতা কামনা করেন অনেক। চিন্তায় পড়ে যান অভিনেত্রীর অসংখ্য অনুগামী।

এরপর প্রায় কয়েক সপ্তাহ কেটে গিয়েছে। দ্বিতীয় দফায় ফের করোনার টেস্ট করা হয় কোয়েলদের। ফের রিপোর্ট পজিটিভ আসে বলে সূত্রের খবর। শুধু কোয়েল নয়, নিসপাল সিংয়ের দ্বিতীয় কোভিড রিপোর্টও পজিটিভ আসে। দ্বিতীয়বার পরীক্ষার পর কোয়েলের মা দীপা মল্লিকের রিপোর্টও পজিটিভ আসে বলে জানা যাচ্ছে। দ্বিতীয়বার পরীক্ষার পরেও রিপোর্ট পজিটিভ আশায় ক্রমশ বাড়ছে উদ্বেগ।

তবে আশার খবর দ্বিতীয়বারের পরীক্ষায় রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা যাচ্ছে। উদ্বেগের মধ্যেও কিছুটা হলেও স্বস্তির খবর। তবে জানা যাচ্ছে, শরীর বেশ দুর্বল তাঁর। আপাতত হোম আইসোলেশনেই রয়েছে সবাই।

জানা যায় গত ১৭ তারিখ ফের একবার করোনার পরীক্ষা করা হয়। পরীক্ষা করা হয় অভিনেত্রী কোয়েল সহ মল্লিক পরিবারের সবার। সেই রিপোর্টেই কোয়েল, নিসপাল এবং মা দীপা মল্লিকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। যদিও রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ আসে বলে জানা যায়।

বর্ষীয়ান এই অভিনেতার রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। দ্বিতীয়বারের পরীক্ষায় যেহেতু করোনা পজিটিভ রিপোর্ট আসে তাই তৃতীয়বার ফের করোনার পরীক্ষা হবে। উল্লেখ্য, গত কয়েকদিন আগেই সদ্য মা হন কোয়েল। তবে বাচ্চা সম্পূর্ণ সুস্থ রয়েছেন। রানের বাবা-মায়ের কাছে আপাতত তাঁদের সন্তান রয়েছেন। কোয়েল এবং রানে বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছে বলে জানা যাচ্ছে।

জানা যাচ্ছে, গত কয়েকদিন আগেই করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নেন কোয়েল মল্লিক, নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী। সেই মতো হয় করোনার পরীক্ষা। সম্প্রতি করোনা পরীক্ষার রিপোর্ট আসে। আর সেই রিপোর্ট আসতেই হাঁফ ছেড়ে বাঁচে গোটা মল্লিক পরিবার। রিপোর্ট করোনা নেগেটিভ।

গত কয়েকদিন আগে করোনাতে আক্রান্ত হন কোয়েল-সহ মল্লিকপরিবারের সকলেই। অভিনেত্রী নিজেই টুইটারে জানান, বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং এবং তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাঁর এই টুইটের পরেই ছড়িয়ে পড়ে উদ্বেগ। অনেকেই দুশ্চিন্তায় পড়ে যান। দ্রুত সুস্থতা কামনা করেন অনেক। চিন্তায় পড়ে যান অভিনেত্রীর অসংখ্য অনুগামী।

এরপর প্রায় কয়েক সপ্তাহ কেটে গিয়েছে। দ্বিতীয় দফায় ফের করোনার টেস্ট করা হয় কোয়েলদের। ফের রিপোর্ট পজিটিভ আসে। শুধু কোয়েল নয়, নিসপাল সিংয়ের দ্বিতীয় কোভিড রিপোর্টও পজিটিভ আসে। দ্বিতীয়বার পরীক্ষার পর কোয়েলের মা দীপা মল্লিকের রিপোর্টও পজিটিভ আসে। দ্বিতীয়বার পরীক্ষার পরেও রিপোর্ট পজিটিভ আশায় ক্রমশ বাড়তে থাকে উদ্বেগ।

তবে আশার খবর ছিল এই যে দ্বিতীয়বারের পরীক্ষায় রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু ফের একবার করোনার পরীক্ষার করার সিদ্ধান্ত নেয় গোটা পরিবার। সেই পরীক্ষাতে এল স্বস্তির খবর।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।