মুম্বই: দশ বছরের বিবাহজীবনে ইতি টানতে চলেছেন অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা ও অভিনেতা রণবীর শোরে। ২০১৫ থেকেই নাকি সম্পর্কে মেঘ জমতে শুরু করে। তখন থেকেই আলাদাও থাকতে শুরু করেন দুজনে। সম্প্রতি আইন মাফিক বিবাহবিচ্ছেদের রাস্তা বেছে নিয়েছেন দুজনে। আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন রণবীর ও কঙ্কনা।

কঙ্কনা ও রণবীর দুজনেই জানিয়েছেন, স্বেচ্ছায় আলোচনার মাধ্যমে বিচ্ছেদের রাস্তাই বেছে নিয়েছেন তাঁরা। ২০১০ সালের সেপ্টেম্বর মাসে গাঁটছড়া বেঁধেছিলেন দুজনে। ২০১১ সালে এক পুত্রসন্তান হয় তাঁদের। তার নাম হারুন। কিন্তু ২০১৫ সাল থেকেই সম্পর্কে চিড় ধরে। আর সেই সম্পর্ক খারাপ হওয়ার কারণ হিসেবে নিজেকেই দায়ী করেছিলেন রণবীর শোরে। এমনকী তখনই রণবীর জানিয়েছিলেন, তাঁরা আলাদা হয়ে যাচ্ছে। বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন সে কথাও জানিয়েছিলেন কঙ্কনা ও রণবীর।

২০১৫-য় টুইট করে কঙ্কনা জানিয়েছিলেন, রণবীর ও আমি স্বেচ্ছায় আলোচনার মাধ্যমে আলাদা হয়ে যাচ্ছি। কিন্তু আমরা বন্ধুত্ব রাখব। আর সন্তানের সঙ্গে দুজনেই যোগাযোগ রাখব। রণবীরও একই টুইট করেছিলেন।

কিন্তু ঠিক কী কারণে দুজনের সম্পর্কে ভাঙন ধরেছিল তা নিয়ে কেউই কখনও মুখ খোলেননি। যদিও পুরো বিষয়টিই দুজনে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেম কঙ্কনা সেনশর্মা ও রণবীর শোরে। এর মধ্যে রয়েছে ট্রাফিক সিগনাল, আজা নাচলে ইত্যাদি।