কলকাতা: মা হলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। বুধবার সকালেই এই খুশির খবর আসে কনীনিকার পরিবারে।

স্বামী সুরজিৎ হরি ও কনীনিকার সংসার আলো করে এসেছে এই অতিথি। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তাঁর ভক্ত এবং সহকর্মীরা তাঁকে সোশ্যাল মিডিয়ায় উইশ করেছেন।

কনীনিকার স্বামী ব্যবসায়ী তথা প্রযোজক সুরজিৎ হরির আগের পক্ষের একটি পুত্র সন্তান রয়েছে, নাম দ্রোণ। তাই তাঁদের পরিবারে ছেলের পর মেয়ে আসায় সকলেই বেশ খুশি।

কিছুদিন আগেই পার্ক হোটেলে তাঁর সাধের আয়োজন করেন বন্ধুরা। ধুমধাম করে কাটা হয় কেক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নন্দিতা রায়, রেচেল হোয়াইটরা। গোলাপী গাউনে অনবদ্য দেখাচ্ছিল অভিনেত্রীকে। কেক কেটে সেলিব্রেট করা হয় সাধের অনুষ্ঠান বা বেবি শাওয়ার।

‘কণ্ঠ’ ও ‘মুখার্জিদার বউ’ ছবির প্রচারে অন্তঃসত্ত্বা অবস্থাতেই উপস্থিত ছিলেন কনীনিকা। ধারাবাহিক থেকে বিরতি নিলেও পেশাগত জীবন থেকে নিজেকে সম্পূর্ণ গুটিয়ে নেননি অভিনেত্রী। বরং সব কিছুর মধ্যে থেকেই হাসিখুশিভাবে প্রেগন্যান্সি উপভোগ করেছিলেন।

২০১৬-তে কনীনিকা ও সুরজিতের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। তাঁর স্বামী প্রযোজক সুরজিৎ হরি। পরিচালক অয়ন চক্রবর্তীর ‘ষড়রিপু’র ডাবিংয়ের সময় তাঁর সঙ্গে আলাপ হয় সুরজিতের। তারপর বন্ধুত্ব। তবে এই বন্ধুত্ব এগোতেই কিছুদিনের মধ্যে কনিনীকাকে প্রোপোজ় করেন সুরজিৎ। প্রেমই গড়ায় বিয়েতে।

‘এক আকাশের নীচে’ সিরিয়ালে প্রথম অভিনয় শুরু করেন কনীনিকা। এরপর মেঘ বৃষ্টি, অন্দর মহল সহ একগুচ্ছ সিরিয়ালে দর্শকদের মন কেড়েছেন তিনি। সিনেমাতেও অভিনয় করেছেন। তাঁর সাম্প্রতিক ছবি ‘কণ্ঠ’ ও ‘মুখার্জিদার বউ’-তে কনীনিকার অভিনয় প্রশংসা পেয়েছে। এছাড়া হামি, চলো লেট’স গো, ষড়রিপু সহ একগুচ্ছ অচবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।