কলকাতাঃ  ধর্মতলার বেন্টিক স্ট্রিটের একটি বহুতল থেকে ফেলা হচ্ছে বান্ডিল বান্ডিল টাকা। ৫০০ এবং ২০০০ টাকার নোটের বান্ডিল ফেলা হয় ওই বহুতল থেকে। আর এভাবে আকাশ থেকে টাকা উড়তে দেখে কার্যত হকচকিয়ে যান পথচলতি মানুষজন। দাঁড়িয়ে যান বহু মানুষ। অবাক ভাবে আকাশ থেকে টাকা পড়তে দেখতে থাকেন। তবে শুধু দাঁড়িয়ে যাওয়া নয়, রীতিমত আকাশ থেকে ঝড়ে পড়া টাকা কুড়াতে হিড়িক পড়ে যায় সাধারণ মানুষের মধ্যে। প্রথম দিকে দেখা যায় শুধুমাত্র নোট উড়ে আসছে।

পড়ুন আরও- কলকাতার আকাশে টাকার বৃষ্টি, পড়ছে ২০০০-৫০০ টাকার বান্ডিল

কিছুক্ষণের মধ্যেই একের পর এক উড়ে আসতে দেখা যায় ৫০০ এবং ২০০০ টাকার নোটের বান্ডিল। এমন সুযোগ কেউ কি ছাড়ে! সঙ্গে সঙ্গে টাকা কুড়ানোর হিড়িক পড়ে যায়। দেখুন সেই মুহূর্তের ভিডিও-

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।