স্টাফ রিপোর্টার, কলকাতা: ট্যাক্সিতে লাগেজ রেখে নেমে যান এক মহিলা যাত্রী। ট্যাক্সি চালকও ওই লাগেজ নিয়ে চলে যান অন্যত্র। লালবাজারের সহযোগিতায় প্রায় দু’ঘন্টা পর ওই লাগেজ ফিরে পান মহিলা। লাগেজ এ তার দরকারি কিছু কাগজ পত্র ছিল।

লালবাজার সূত্রে খবর, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সন্ধ্যায়। বরানগরের বাসিন্দা অনুসূয়া রায়চৌধুরী। তিনি হাওড়া থেকে ট্যাক্সিতে করে বরানগর ফিরছিলেন। সেখানে পৌঁছে ট্যাক্সিতে লাগেজ রেখেই নেমে যান। ট্যাক্সি চলে যেতেই তার মনে পড়ে যে তার লাগেজটি গাড়িতেই রয়েছে। যার মধ্যে রয়েছে মূল্যবান কিছু কাগজপত্র। এমনকি ঐ কাগজপত্র কাগজপত্র ফিরে না পেলে সমস্যা হতে পারে কর্মস্থলেও।

বরানগর থেকে অনুসুয়া রায়চৌধুরি সোজা চলে আসেন লালবাজারে। তার বিশ্বাস একমাত্র লালবাজারের পুলিশই তার লাগেজটি খুঁজে বের করতে পারবে। তার আত্মবিশ্বাস দেখে সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠে লালবাজার। শুরু হয় ট্যাক্সির খোঁজ। অবশেষে ভবানীপুর থানার পুলিশ ট্যাক্সিটি খুঁজে বের করেন। এবং গাড়ির ভিতর থেকে মহিলার লাগেজটি উদ্ধার করেন ।

লালবাজার থেকে ফোন করা হয় অনুসূয়া রায়চৌধুরীকে। তিনি ভবানীপুর থানায় এসে তার লাগেজটি বুঝে নেন। এবং ধন্যবাদ জানান কলকাতা পুলিশকে।

পুলিশ এখন খতিয়ে দেখছে ট্যাক্সিচালক ইচ্ছে করেই লাগেজটি নিয়ে চলে গিয়েছিল কিনা