কলকাতা: আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হচ্ছে বিজেপির সদর কার্যালয়। করোনার আতঙ্কে এই সিদ্ধান্ত দলের রাজ্য নেতৃত্বের। জানা গিয়েছে, কলকাতায় মুরলিধর সেন লেনে রাজ্য বিজেপির সদর কার্যালয়ের উল্টোদিকের একটি বাড়িতেই করোনার সংক্রমণ ছড়িয়েছে। সেই কারণেই আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই কার্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনার আতঙ্কে বন্ধ থাকছে রাজ্য বিজেপির সদর কার্যালয়। জেলাগুলি থেকে যাতে এখন কোনও নেতা-কর্মী কার্যালয়ে না আসেন সেব্যাপারেও দলীয় নেতৃত্বের তরফে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, মুরলিধর সেন লেনে রাজ্য বিজেপির সদর কার্যালয়ের উল্টোদিকের একটি বাড়িতেই করোনার সংক্রমণ ছড়িয়েছে।

সেই বাড়িটি আপাতত সিল করে দিয়েছে পুলিশ। তবে আশেপাশের এলাকার বেশ কিছু বাড়িতেও করোনার সংক্রমণ ধরা পড়ার ঘটনায় আতঙ্ক বেড়েছে। সেই কারণেই আপাতত কার্যালয়টি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গোটা রাজ্যে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রাজ্যের মধ্যে শহর কলকাতাতেই করোনার সংক্রমণ সবচেয়ে বেশি। কলকাতায় লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিভিন্ন জেলা থেকে নানা কাজ নিয়ে প্রতিদিন কলকাতায় বহু মানুষ আসেন।

তাঁদের থেকেই মহানগরীতে সংক্রমণ ছড়াচ্ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। শুধু আক্রান্ত নয়, করোনায় মৃত্যুর সংখ্যার নিরিখেও কলকাতাই এগিয়ে রয়েছে।

এখনও পর্যন্ত কলকাতায় নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, ৫৭৫৩ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত গোটা রাজ্যে করোনায় মৃত ৬৫৩ জনের মধ্যে ৩৭২ জনের মৃত্যু কলকাতাতে।

Proshno Onek II First Episode II Kolorob TV