কলকাতা:  ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট  ইন্ডিয়া লিমিটেড ৩৫ টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মূলত একাধিক গুরুত্বপূর্ণ পদে নিয়োগের জন্যই এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে জানানো হয়েছে এই নিয়োগ হবে অস্থায়ী ভিত্তিতে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হচ্ছে।

আবেদনের শেষ তারিখ ১৫.৭.২০২০।

administrative executive। শূন্যপদ- ১ শিক্ষাগত যোগ্যতা- স্নাতক। এছাড়া কমপক্ষে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  বেতন-৪৫ হাজার মাসিক corporate executive শূন্যপদ-১ শিক্ষাগত যোগ্যতা- স্নাতক। এছাড়া ৭ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  বেতন-৪০ হাজার মাসিক বেতন।

acccount executive শূন্যপদ- ১ শিক্ষাগত যোগ্যতা- স্নাতক। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন- ৪০ হাজার মাসিক  patient care manager  শূন্যপদ- ১ শিক্ষাগত যোগ্যতা- হেলথ কেয়ারে পোস্ট গ্রাজুয়েশন  ডিগ্রি থাকতে হবে এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন- ৩০ হাজার মাসিক

supervisor(electrical) শূন্যপদ-১ শিক্ষাগত যোগ্যতা- ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে স্নাতক হতে হবে। সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা বায়ো  মেদিক্যালে ডিপ্লোমা করতে হবে সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।   বেতন-  ৩০ হাজার মাসিক  এছাড়াও আরও গুরুত্বপূর্ণ একাধিক পদে নিয়োগ করা হবে প্রার্থীদের।

আগ্রহী প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য https://www.becil.কম  এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের আবেদন ফি বাবদ ৫০০ টাকা দিতে হবে। তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ২৫০ টাকা দিতে হবে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রের সঙ্গে আবেদন  deputy  general manager (hr)  broadcast engineering consultants india limited  14-b  ring road i.p estate new delhi-110002  এই ঠিকানাতে ১৫.৭.২০২০ এই তারিখের মধ্যে পাঠাতে হবে।

আরও বিস্তারিত জানতে চাইলে ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ