মুম্বই: চলতি বছরের শুরুর দিন সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে এনগেজমেন্ট সেরে চমকে দিয়েছিলেন। আর ছয় মাস যেতে না যেতেই আর একবার অনুরাগীদের চমকে দিলেন ‘কফি উইথ করণ’র বিতর্কিত তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া। বেবি বাম্পে বগদত্তা নাতাসার সঙ্গে ছবি পোস্ট করে রবিবার অনুরাগীদের বাবা হতে চলার খবর দিয়েছেন জাতীয় দলের প্রতিশ্রুতিমান অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া। আর সেই খবর প্রকাশ্যে আসতেই অভিনন্দনের বন্যায় ভাসছেন হার্দিক-নাতাসা দু’জনেই।

অনুরাগীদের পাশাপাশি হার্দিককে অভিনন্দন জানাচ্ছেন সতীর্থরাও। বাদ যাননি অধিনায়ক বিরাট কোহলি কিংবা কোচ রবি শাস্ত্রীও। হার্দিককে শুভেচ্ছা জানিয়েছে আইপিএলে তাঁর ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সও। সোশ্যাল মিডিয়ায় হার্দিককে শুভেচ্ছা জানিয়ে অধিনায়ক বিরাট কোহলি লিখেছেন, ‘হার্দিক তোমাদের দু’জনকেই অভিনন্দন। ক্ল্যানের তৃতীয় সদস্যের জন্য অনেক অনেক ভালোবাসা এবং আশীর্বাদ রইল।’

পিঞ্চ হিটার অল-রাউন্ডারকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের হেড-স্যার রবি শাস্ত্রীও। সোশ্যাল মিডিয়ায় শাস্ত্রী লেখেন, ‘হার্ডি এবং নাতাসা তোমাদের অভিনন্দন।’ জাতীয় দলের সতীর্থ যুবেন্দ্র চাহাল, মহম্মদ শামি সহ আর অনেকের অভিনন্দন বার্তাই ইতিমধ্যে পেয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা। দাদা ক্রুনাল পান্ডিয়াও সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ভাইয়ের বাবা হতে চলার খবর জানিয়েছেন অনুরাগীদের।

রবিবার বিকেলে নাতাসার সঙ্গে বিশেষ কয়েকটি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হার্দিক লেখেন, ‘এখনও অবধি নাতাসা এবং আমার জার্নিটা দারুণ। এবার সেটা আরও দারুণ হতে চলেছে। খুব শীঘ্রই আমরা দু’জনে একটা নতুন জীবনকে আমাদের মধ্যে স্বাগত জানাতে চলেছি। আমরা জীবনের এই নয়া অধ্যায়ের জন্য ভীষণ রোমাঞ্চ অনুভব করছি একইসঙ্গে তোমাদের ভালোবাসা ও আশীর্বাদ চাইছি।’ যার মধ্যে একটি ছবিতে হার্দিকের পাশে বেবি বাম্পে ধরা দিয়েছেন সার্বিয়ান মডেল।

এর আগে চলতি বছর ১ জানুয়ারি দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে নাতাসাকে আংটি পরিয়ে এনগেজমেন্ট সেরেছিলেন জাতীয় দলের প্রতিষ্ঠিত এই অল-রাউন্ডার। মাঝ সমুদ্র থেকে আচমকা এনগেজমেন্টের খবর দিয়ে সেবারও অনুরাগীদের চমকে দিয়েছিলেন হার্দিক।

Proshno Onek II First Episode II Kolorob TV