কলকাতা: অভিনেত্রী হিসেবে বিগত কয়েকটি ছবিতে নিজেকে ভেঙেছেন অভিনেত্রী কোয়েল মিত্র। পরপর মিতিন মাসি ও সাগরদ্বীপে যকের ধন ছবিতে এক্কেবারে অন্য ধরনের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এবার একটি থ্রিলার ছবিতে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। ছবির নাম রক্ত রহস্য।

সৌকর্য ঘোষাল পরিচালিত এই ছবিতে কোয়েলকে সম্পূর্ণ নতুন ধরনের এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তবে মিতিন মাসি মুক্তি পাওয়ার আগেই এই ছবি শ্যুটিং হয়ে গিয়েছিল। সেই ছবিরই টিজার পোস্টার মুক্তি পেল। কবে এই ছবি মুক্তি পাবে তাও প্রকাশ্যে এসেছে।

রক্ত রহস্য আসলে একটি ইমোশনাল থ্রিলার বলে জানা যাচ্ছে। ছবির মুখ্য চরিত্র স্বর্ণজা আবেগপ্রবণ একটি মেয়ে। পেশায় সে রেডিও জকি। একদিন স্বর্ণজার কাছে একটি অজ্ঞাতপরিচয় ব্যক্তির কাছ থেকে ফোন আসে। সেই ফোনটি ধরার পর থেকেই জীবন বদলে যায় স্বর্ণজার। নিজের জীবনের আসল অর্থের খোঁজ শুরু হয় সেখান থেকেই।

কোয়েলের যে ছবিগুলি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে একটি সদ্যোজাতকে কোলে নিয়ে আছেন অভিনেত্রী। আর একটিতে দেখা যাচ্ছে একটি বেবি কটের সামনে বিষণ্ণ মুখে বসে রয়েছেন কোয়েল। কিন্তু টিজার পোস্টার দেখে বোঝা যাচ্ছে ছবির পরতে পরতে রয়েছে রহস্য। প্রসঙ্গত, রক্ত রহস্য মুক্তি পাচ্ছে আগামী ১০ এপ্রিল।