কলকাতা: সুখবরটা আগেই মিলেছিল, এবার সামনে এল ছবি। বেবি বাম্পের ছবি সামনে আনলেন টলি নায়িকা। মা হতে চলেছেন কোয়েল মল্লিক। অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসার পর এই প্রথম নিজের ছবি শেয়ার করেছেন কোয়েল মল্লিক।

ছবি পোষ্ট করে কোয়েল লিখেছেন, ”দিন কাটছে লাথি, ঘুষি ও নড়াচড়ায়। নিজের মধ্যে নতুন জীবনের স্পন্দন শুনতে পাচ্ছি।” তাঁর এই মা হওয়ার ছবি দেখে একদিকে যেমন খুশি ভক্তরা। অন্যদিকে তেমন এই খবরে উচ্ছ্বসিত তাঁর টলিউডের সহকর্মীরাও। তাঁরা সকলেই লাইক, কমেন্ট করেছেন ছবিতে।মিমি, নুসরত, শ্রাবন্তী সকলেই শুভেচ্ছা জানিয়েছেন কোয়েলকে। কেউ বলেছেন, ‘লাভ ইউ দিদি’, কেউ আবার অভিনন্দন জানিয়েছেন ‘প্রিটি উওমেন’কে।

মা হওয়ার খবরে কোয়েলের ভবানীপুরের বাড়িতেও খুশির হাওয়া। দাদু হতে চলেছেন অভিনেতা রঞ্জিত মল্লিক।তবে মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে টেনশনেও রয়েছেন তিনি। তাই কোয়েলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন রঞ্জিত মল্লিক। শুধু রঞ্জিত মল্লিক না, কোয়েলকে নিজের যত্ন নেওয়ার পরামর্শও দিয়েছেন তাঁর সহকর্মীরাও।

প্রসঙ্গত, শেষ সাগরদ্বীপে যকের ধন ছবিতে দেখা গিয়েছে কোয়েলকে। সেই ছবিতে এক চিকিৎসকের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তীও। ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করেছে।

সম্ভবত এপ্রিলেই মা হচ্ছেন কোয়েল। আগামী পুজোতে নতুন ইনস্টলমেন্ট আসার কথা। জুলাইয়ে মিতিনের পরবর্তী সিক্যুয়েলের শুটিং শুরু হওয়ার কথাও রয়েছে। এখন দেখার সব সামলে কবে পর্দায় ফেরেন অভিনেত্রী।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.