ধনু: পারিবারিক ঝামেলা আজ ঠিক হয়ে যাবে। সন্তানের বিদেশযাত্রার সুযোগ। যারা চাকরি করেন তাদের জন্য আজকের দিনটি ভালো হবে। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারি হতে পারে।

মেষ: কর্মক্ষেত্রে দিনটি ভালো নাও হতে পারে। আবেগের মধ্যে ডুবে আপনি কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভ্রমণের সুযোগ পাবেন। কাজের ক্ষেত্রে আজ আপনাকে হঠাৎ ভ্রমণ করতে হতে পারে।

মিথুন: দিনটি আপনার জন্য মিশ্র প্রভাব ফেলবে। আজ চাকুরিজীবীদের ভালো ফল পেতে পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের তাদের ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।

মকর: শিক্ষার্থীদের পড়াশুনার ক্ষেত্রে কোনো বাধা আসতে পারে। আপনার গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ করতে পারবেন।

বৃষ: সন্তান সম্পর্কিত কোনো সুসংবাদ আসবে দুপুরের মধ্যে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান নাও হতে পারেন।

আরো পোস্ট- নবরাত্রিতে মা “চন্দ্রঘন্টা”র উপাসনা, জেনে নিন বিধি

কর্কট: অর্থনৈতিক পরিস্থিতি ভালো হবে না কারণ ব্যয় হতে পারে যতটা ভেবেছিলেন তার চেয়ে বেশি। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রশংসা করতে পারেন।

সিংহ: কর্মক্ষেত্রেও খুব সতর্কতা অবলম্বন করতে হবে। চেনা কেউ আপনার লক্ষ্য থেকে আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। কাজে হঠাৎ অবনতি হতে পারে।

কন্যা: চাকুরিজীবীদের উপর কাজের চাপ বাড়তে পারে। ঘরে শান্তি বজায় থাকবে। প্রেমের ভাগ্য ভালো যাবে। ব্যবসায়ীদের আজ বড় অর্থনৈতিক লেনদেন করা উচিত নয়। কোনও আইনি প্যাচে পড়তে পারেন।

তুলা: সঙ্গীর স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। পারিবারিক দায়িত্ব নিয়ে ভাইদের মধ্যে বিবাদ হতে পারে।
বৃশ্চিক: কোনো বিশেষ আত্মীয়ের কাছ থেকে ক্ষতি লাভের আশঙ্কা রয়েছে। পারিবারিক জীবনে সমস্যা আসবে না।

মীন: পিতা-মাতার কাছ থেকে জীবন সম্পর্কে ভালো কোনো সমাধান পাবেন। ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সমস্যা আসতে পারে। আপনি যদি চাকরি করেন তবে অফিসে আপনার কাজে খুব খুশি হবে উর্ধতন কর্তৃপক্ষ।

কুম্ভ: দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল দিন। চাকুরিজীবীদের জন্য আরো ভালো কাজের সংবাদ আসতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.