মুম্বই: রনবীর কাপুরের বাড়ি সাজাবেন গৌরি খান। এর আগেও রনবীর কাপুরের সঙ্গে ইন্টিরিয়র ডিজাইনিং সংক্রান্ত কাজ করেছেন কিং খানের স্ত্রী। সেই কাজ দেখেই কাপুর পরিবারের খুব পছন্দ হয়েছে। তাই এবার তাঁদের বাড়ি নিজে হাতে সাজাবেন গৌরি।

ঋষি কাপুর ও নীতু কাপুর দুজনেই বহুদিন ধরেই ঘরকে নতুন করে সাজাবেন বলে ভালো একজন ইন্টিরিয়র ডিজাইনারের খোঁজ করছিলেন। অবশেষে গৌরির কাজই তাঁদের মনে ধরেছে। গৌরি রনবীরের নিজস্ব বাড়িটিকেও সাজিয়েছিলেন। সেই বাড়ির ডিজাইনিং দেখেই মুগ্ধ হয়েছিলেন ঋষি ও নীতু।

তবে শুধু রনবীরের বাড়ি নয়, করণ জোহারের বাড়ির ইন্টিরিয়র ডিজাইনিংও নাকি গৌরি নিজের হাতেই করেছেন। হবে নাই বা কেন? শাহরুখ খানের প্রিয় বন্ধু বলে কথা। বোঝাই যাচ্ছে বলিউডের বহু সেলেবের বাড়িতেই এখন থাকবে গৌরির হাতের ছোঁয়া।

 

#Gauri Khan recently designed Ranbir Kapoor’s new pad. When Rishi saw his son’s house, he applauded Gauri saying, “You have made a home out of Ranbir’s house.

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।