মুম্বই- বি-টাউনে বেশ কয়েকদিন ধরে গুঞ্জন চলছে, ক্যাটরিনা কাইফের জীবনে নতুন কোনও পুরুষ এসেছেন। আর সেই নতুন পুরুষটি হলেন ভিকি কৌশল। বহুদিন ধরেই শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনার মধ্যে ঘনিষ্ঠতা বাড়ছে। সম্প্রতি দীপাবলির একটি অনুষ্ঠান থেকে দুজনকে একসঙ্গে বেরতে দেখায়ই সেই জল্পনা আরও বাড়ছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওয়ে দেখা যাচ্ছে দীপাবলির একটি অনুষ্ঠান থেকে একসঙ্গে বেরোলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর তার পরে যে যাঁর গাড়িতে উঠে পড়লেন। এই ভিডিও ছড়িয়ে পড়তেই নতুন করে জল্পনা শুরু হয়, সত্যিই কি তাহলে ঘনিষ্ঠতা বাড়ছে দুজনের।

ভিডিওয় দেখা যাচ্ছে, দুজনই দীপাবলি উপলক্ষে এথনিক পোশাক পরেছেন। ক্যাটরিনারে সব সময়ের মতোই সুন্দর লাল লেহঙ্গায়। আর ভিকি পরেছেনশেরওয়ানি।

ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে মুম্বইয়ের টিনসেল টাউনে গুঞ্জন চললেও তাঁরা কেউই এই বিষয় কখনও মুখ খোলেননি। বরং দুজনেই নিজেদের সিঙ্গল বলেই বার বার দাবি করেছেন ক্যাটরিনা ও ভিকি। দুজনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ক্যাটরিনা ও ভিকির মধ্যে বন্ধুত্ব রয়েছে। দুজনে পরস্পরের সঙ্গে ফ্লার্ট করেন মজার ছলে। কিন্তু এর থেকে বেশি কিছু নেই।

প্রসঙ্গত, করণ জোহরের কফি উইথ করণ-এ এসে ক্যাটরিনা বলেছিলেন নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে ভিকির সঙ্গেই জুটি বেঁধে কাজ করতে চান তিনি। আবার ভিকিও এই একই শোয়ে ক্যাটরিনার প্রতি পছন্দের কথা প্রকাশ করেছিলেন। এর পর থেকেই দুজনকে নিয়ে গুঞ্জন শুরু হয় বিটাউনে।