মুম্বই- বলিউডে দুই প্রথম সারির তারকাদের ঘিরে চলছে জোর গুঞ্জন। কান পাতলেই শোনা যাচ্ছে, তাঁরা নাকি প্রেম করছেন। কখনও রেস্তোরাঁ, কখনও আবার দীপাবলির অনুষ্ঠান, বিভিন্ন জায়গায় প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে। পাপারাৎজিদের ক্যামেরাতেও একসঙ্গে ধরা পড়ছেন। এই দুই তারকা হলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যদিও কেউই সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খোলেননি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনা নাকি একসঙ্গেই এবার নিউ ইয়ার সেলিব্রেট করবেন। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ডিনার ডেটে দুজনের এই ছবি দেখে ভক্তদের মধ্য়ে জল্পনা আরও বেড়ে যায়। কানাঘুষো শোনা যাচ্ছে, শুধু মাত্র ডেটিং নয়। ভিকি ও ক্যাটরিনা তাঁদের দুজনের এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও ভাবছেন। দুজনই পরস্পরকে বেশ গুরুত্বও দিচ্ছেন।

এই গুঞ্জনের সূত্রপাত শুরু হয় কফি উইথ করন শো থেকে। সেই শো তেই ক্যাটরিনা বলেন, এই সময়ের অভিনেতাদের মধ্যে তিনি ভিকির সঙ্গে অভিনয় করতে চান। তিনি মনে করেন, ভিকির সঙ্গে তাঁর জুটি দর্শক পছন্দ করবেন।

কফি উইথ করনে এর পরে ভিকি আসেন। করন ক্যাটরিনার মন্তব্য ভিকিকে বললে, উরি-র অভিনেতা লজ্জা পেয়ে যান। তিনিও বেশ আহ্লাদিত হয়ে পড়েন। তার পর থেকেই জল্পনা আরও তুঙ্গে ওঠে।

প্রসঙ্গত, ক্যাটরিনা এই মুহূর্তে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। রোহিত শেট্টির এই ছবিতে অভিনয় করার পরে শাহরুখ খান ও আনন্দ এল রাইয়ের প্রযোজনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি।

অন্যদিকে ভিকি কৌশল এই মুহূর্তে সর্দার উধাম সিং-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। এছাড়া তখত ছবিতে ঔরঙ্গজেবের ভূমিকায় দেখা যাবে ভিকিকে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।