মুম্বই- হাতে চোট পেয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। তাই হাতে ব্যান্ডেজ বেঁধেই মুম্বইয়ের আইফা অ্যাওয়ার্ডে এসে উপস্থিত হলেন কার্তিক। কার্তিকের এই অবস্থা দেখে রীতিমতো ভেঙে পড়লেন ক্যাটরিনা কাইফ।

একটি নজরকাড়া স্যুট পরে হাজির হয়েছিলেন বলিউডের হার্টথ্রব। কিন্তু হাতে নীল রঙের ব্যান্ডেজ দেখে এগিয়ে গেলেন ক্যাটরিনা। জিজ্ঞাসা করলেন কেমন আছেন এই অবস্থায়। আর এই ছবিই ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়। ক্যাটরিনা এদিন একটি কালো রঙের ড্রেস পরেছিলেন। সব সময়ের মতোই আকর্ষণীয় লাগছিল তাঁকে।

ক্যামেরায় দুজনের ছবি ধরা পড়া মাত্রই ভক্তরা তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখার দাবি জানিয়েছেন। তাঁদের রসায়নেও মুগ্ধ হয়েছেন অনেকে। তাই বলিউডে জল্পনা শুরু হয়েছে, এবার কি দুজনকে সত্যিই বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে।

এক ভক্ত তাঁদের ছবি প্রসঙ্গে লিখেছেন, দয়া করে ওদের দুজনকে এক ছবিতে কাস্ট করুন। ওদেরকে একসঙ্গে খুব সুন্দর লাগছে। এমনই কমেন্টে ভরিয়ে দিয়েছেন কার্তিক ও ক্যাটরিনার অনুরাগীরা।

১৪ ফেব্রুয়ারি লাভ আজ কাল-এর প্রচারের সময়েই হাতে চোট পান কার্তিক। এর পরে হাতে ব্যান্ডেজ নিয়েই সমস্ত ইভেন্টে হাজির হন তিনি। এর পরেই ভুলভুলাইয়া ২-এর শ্যুটিং-এর জন্য জয়পুরে চলে যান কার্তিক। জয়পুর থেকে ফেরার পরে হিন্দুজা হাসপাতাল থেকে হাতে একটি অস্ত্রপোচার করেছেন বলে জানা যায়। আর সেখান থেকেই তিনি হাজির হন আইফা অ্যাওয়ার্ডে।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।