নয়াদিল্লি: নবাব দম্পতি হিসেবেই তাঁদের পরিচয়। পতৌদি প্যালেস থেকে মা শর্মিলা ঠাকুরের জন্মদিন কাটিয়ে এখন তাঁরা জঙ্গলে একান্তে রাজকীয় ছুটি কাটাচ্ছেন। তাঁদের সঙ্গে রয়েছে মাঞ্চকিন ছেলে তৈমুর আলি খান। তাঁদের রোম্যান্সে ভরা ছবি নতুন করে মন কেড়েছে নেটিজেন এবং ভক্তদের। রানথামবোর জঙ্গলের ছবি দিয়ে এভাবেই উষ্ণতা ছড়াচ্ছেন রয়্যাল কাপল করিনা কাপুর খান এবং সইফ আলি খান।

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের ম্যানেজার পুনম দামানিয়া সম্প্রতি ‘ব্লু-ব্লাডেড কাপলে’র রানথামবোর জঙ্গলের কিছু না-দেখা ছবি শেয়ার করেছেন যা দেখে সত্যি চোখ আটকে যায়।

 

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, করিনা এবং সইফ দু’জনে দু’জনের দিকে প্যাশনেটলি তাকিয়ে আছে। তাদের এই ছবিটি নতুন করে রোম্যান্সের সংজ্ঞাকে পুনরায় রচনা করেছে। মুগ্ধ করেছে ভক্তদের। বেজ রঙের পোশাক, হাই পনিটেল আর কানে বড় রিং দুল পরা বেবো’র দিক থেকে চোখ ফেরানো মুশকিল ঠিক তেমনি বেজ ব্লেসারে সঈফ প্রত্যেকবারের মতনই রাজকীয়।

প্রসঙ্গত, এই মুহূর্তে করিনা কাপুর গুড নিউজ ছবির প্রচার নিয়ে ব্যস্ত। এই ছবিতে এছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আডবানী ও দিলজিৎ দোশনজ। সারোগেসির মাধ্যমে সন্তান ধারন করতে চাওয়া দুই দম্পতির জীবন নিয়ে তৈরি এই ছবি। রাজ মেহেতা পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২৭ ডিসেম্বর।

সইফ আলি খানকে শেষ লাল কাপ্তান ছবিতে দেখা গিয়েছে তবে তা বক্স অফিসে বিশেষ সাড়া ফেলতে পারেনি। তাকে তানহাজিতে অজয় দেবগণের সঙ্গে দেখা যাবে। এছাড়াও রটেছে জওয়ানি জানেমন আবং ভুত পুলিশ ছবিটি।

সম্প্রতি সইফ আলি খানের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন করিনা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে করিনা জানান, সেই তারকা বন্ধু হলেন অক্ষয় কুমার। টশন ছবিতে সইফ, করিনা ও অক্ষয় তিনজনেই অভিনয় করেছিলেন। সেই ছবির শ্যুটিং করতে গিয়েই প্রেমে পড়েন দুজনে। করিনা বলছেন, সেই সময়েই শুরু হয়েছিল বিষয়টা। আর আমি সইফের প্রেমে পড়েছি, এই কথাটা সবার আগে অক্ষয়ই জানত। কিন্তু ও বিষয়টিকে গোপন রেখেছিলেন। ও ভাল বন্ধু।

করিনার কথা শুনে হেসে ওঠেন অক্ষয়। অক্ষয় বলেন, আসলে সেই সময়ে সইফ আমার পাশের ঘরেই ছিলেন। তাই আমি সবটা জানতে পেরেছিলাম। করিনা সইফের প্রেমের খবর সবার আগে অক্ষয় জানলেও তা পাঁচ কান করেননি অক্ষয়। বরং ভাল বন্ধুর মতো সেই সত্যিকে আগলে রেখেছিলেন।

ডেস্টিনেশন ওয়েডিং না হলেও একেবারে নবাবি কায়দায় বিয়ে করেছিলেন দুজনে। বলিউডের হেভি-ওয়েট বিয়েগুলির মধ্যে অন্যতম সইফ করিনার বিয়ে। টশন ছবির শ্যুটিং করতে করতেই প্রেম শুরু দুজনের। কিন্তু সেই প্রেমের খবর ঘুনাক্ষরেও টের পাননি কেউই। অনেক পরে গিয়ে সকলে জেনেছিলেন। কিন্তু বলিউডেরই এক তারকা সইফ ও করিনার এই সিকরেট জানতেন। বর্তমানে সুখে সংসার করছেন রয়্যাল কাপল করিনা কাপুর খান এবং সইফ আলি খান।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও