লখনউ: সুস্থ হচ্ছেন না কণিকা কাপুর। চতুর্থবারের পরীক্ষার রিপোর্টেও কোনও বদল নেই। ফের গায়িকার রিপোর্টে এল পজিটিভ কোভিড ১৯। আরও একবার পজিটিভ রিপোর্ট আসায় চিন্তিত গায়িকার পরিবার ও ভক্তরা।

রিপোর্ট সম্পর্কে জানার পরে কণিকার পরিবারের এক সদস্য সংবাদ সংস্থাকে জানিয়েছেন, কণিকা চিকিৎসায় সাড়া দিচ্ছেন না। তাই ফের রিপোর্ট পজিটিভ এসছে। তাই আমরা খুবই চিন্তিত।

তিনি আরও বলছেন, দেশে লকডাউন। তাই উন্নততর চিকিৎসার জন্য় কণিকাকে নিয়ে অন্য কোথাও যেতেও পারব না। আমরা শুধুই ওর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি।

এই মুহূর্তে সঞ্জয় গান্ধী মেডিক্যাল সায়েন্সে চিকিৎসাধীন কণিকা। চিকিৎসকরা জানিয়েছেন রিপোর্ট পজিটিভ এলেও। এখন কণিকা আগের থেকে অনেকটাই ভালো আছেন।

মঙ্গল বার তৃতীয় বার পরীক্ষাতেও কোভিড ১৯ পজিটিভ পাওয়া গিয়েছিল বলিউড গায়িকা কণিকা কাপুরের শরীরের। চিকিৎসকরা জানাচ্ছেন, যতদিন না তাঁর দুটো রিপোর্ট নেগেটিভ আসবে ততদিন চিকিৎসা চলবে।

তবে, কণিকার সঙ্গে হোটেলে ছিলেন তাঁর বন্ধু ওজাস দেসাই। তাঁরও পরীক্ষা করা হয়েছিল। কিন্তু সেই বন্ধুর রিপোর্ট নেগেটিভ এসেছে।

ওজাস এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, তিনি মুম্বইয়ের কস্তুরবা হাসপাতালে চিকিৎসা করিয়েছিলেন। সেখানে তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। সেই রিপোর্ট তিনি সোশ্য়াল মিডিয়ায় পোস্টও করেছেন।

কণিকার সঙ্গে লখনউতে যাঁরা দেখা দেখা করেছিলেন, সেই সব রাজনীতিক ও ব্যবসায়ীরাও পরীক্ষা করেছিলেন। কিন্তু সৌভাগ্যবশত তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত ১১ মার্চ লখনউ আসেন তিনি। তখনই তাঁকে কোয়ারেন্টাইনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেই সমস্ত তোয়াক্কা না করে উনি বেশ কয়েকটি সামাজিক জমায়েতে উপস্থিত ছিলেন। শহরের তাজ মহল হোটেলেও ছিলেন তিনি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।