মুম্বই- সুশান্ত সিং রাজপুতের মামলায় এবার সরব হয়েছেন অভিনেত্রী তথা সপা সাংসদ জয়া বচ্চন। নাম না করে কঙ্গনা রানাউতকে এদিন রাজ্যসভায় কটাক্ষ করেন অভিনেত্রী।

জয়া এদিন বলেন, “ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা অনুচিত।” জয়া বচ্চনের এই মন্তব্যে এবার পাল্টা জবাব দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

কঙ্গনা টুইট করেন, “জয়া জি, আমার জায়গায় যদি আপনার মেয়ে থাকতেন তাহলেও কি আপনি একই কথা বলতেন? কিশোরী বয়সে যাকে মারধর করা হয়েছে, মাদক দেওয়া হয়েছে এবং হেনস্থা করা হয়েছে।

এই জায়গায় আপনার মেয়ে থাকলেও একই কথা বলতেন কি? অভিষেক ও যদি দিনের-পর-দিন বলিউডের তির্যক মন্তব্যের শিকার হতেন এবং একদিন তাকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত তাহলে ও কি একই কথা বলতেন আপনি? আমাদের কেও একটু সহানুভূতি দেখান।”

তবে জয়া বচ্চনের মন্তব্যের সমর্থন করেছেন অভিনেত্রী তাপসী পান্নু, সোনম কাপুর এবং ফারহান আখতার। সোনম জয়ার উদ্দেশ্যে টুইট করেছেন, “বড় হলে আমি ওনার মত হতে চাই।”

ফরহান লিখেছেন, “আপনাকে সম্মান। যখনই প্রয়োজন হয়েছে উনি মুখ খুলতে পিছপা হননি।

মঙ্গলবার রাজ্যসভার অধিবেশনে সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন ইদানীং বলিউডের কলাকুশলীদের একাংশের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ ওঠায় সরব হয়েছেন। বিনোদন জগতের সম্মানহানি হচ্ছে বলে অভিযোগ তুলেছেন সপা সাংসদ। তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা অনুচিত।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।