মুম্বই: বিজেপি সংসদ তথা অভিনেতা রবি কিষন এর মন্তব্যকে কটাক্ষ করে মঙ্গলবার রাজ্যসভায় সরব হন সপা সাংসদ জয়া বচ্চন। তিনি দাবি করেন যে একজনের জন্য গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে বদনাম করা মোটেই উচিত নয়। জয়ার এই বক্তব্যের জবাব দিতে দেরি করেননি কঙ্গনা রানাউত। একের পর এক টুইট করেছেন এই ঘটনাকে কেন্দ্র করে। সম্প্রতি আরো একটি টুইট করে জয়া বচ্চনকে আক্রমণ করলেন বলিউডের রিভলভার রানি।

জয়া বচ্চন রাজ্যসভায় এদিন বলেন, “”ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা অনুচিত। এরা যে থালায় খাবার খেয়েছে, সেই থালাই ফুটো করেছে।” কঙ্গনা এই মন্তব্যের পাল্টা একটি টুইট করেছেন।

সেখানে কঙ্গনা লিখছেন, “জয়া জি এবং তার ইন্ডাস্ট্রি কোন থালা দিয়েছে? একটা থালা পাওয়া গিয়েছিল যেখানে দু মিনিটের রোলে আইটেম নম্বর আর একটা রোমান্টিক দৃশ্যে অভিনয়ের সুযোগ ছিল। তাও আবার নায়ক এর সঙ্গে রাত কাটানোর পরে। আমি এই ইন্ডাস্ট্রিকে নারীবাদ শিখিয়েছি। নিজের থালা নারীকেন্দ্রিক এবং দেশ ভক্তির ছবি দিয়ে সাজিয়েছি। আর এই থালা আমার নিজের। আপনার নয় জয়াজি।”

তবে এই একটি টুইট নয়। এর আগেও এই বক্তব্যের প্রসঙ্গে কথা বলেছেন কঙ্গনা রানাউত। তিনি পোস্ট করেন, “জয়া জি, আমার জায়গায় যদি আপনার মেয়ে থাকতেন তাহলেও কি আপনি একই কথা বলতেন? কিশোরী বয়সে যাকে মারধর করা হয়েছে, মাদক দেওয়া হয়েছে এবং হেনস্থা করা হয়েছে। এই জায়গায় আপনার মেয়ে থাকলেও একই কথা বলতেন কি? অভিষেক ও যদি দিনের-পর-দিন বলিউডের তির্যক মন্তব্যের শিকার হতেন এবং একদিন তাকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত তাহলে ও কি একই কথা বলতেন আপনি? আমাদের কেও একটু সহানুভূতি দেখান।”

ছবি জয়া বচ্চনের সমর্থনে মুখ খুলেছেন অনেকেই। এদের মধ্যে রয়েছেন সোনম কাপুর, ফারহান আখতার, তাপসী পান্নু, দিয়া মির্জা।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।