মুম্বই: খবরের শিরোনামে প্রায়ই উঠে আসেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিভিন্ন বিষয়ে সব সময় মতামত প্রকাশ করতে তিনি অভ্যস্ত। সম্প্রতি অভিনেত্রী মালবি মালহোত্রা উপর হামলা হয়। এবার সেই ঘটনা প্রসঙ্গে টুইট করলেন কঙ্গনা। ফের টেনে আনলেন বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণ প্রসঙ্গ।

কঙ্গনা লেখেন, “এটাই ফিল্ম ইন্ডাস্ট্রির বাস্তব। ছোট শহর থেকে আসা স্ট্রাগলার দের সঙ্গেই এ ধরনের ঘটনা ঘটে থাকে কারণ তাদের সেভাবে যোগাযোগ থাকে না। নেপোটিজম কিডরা নিজেদের হয়ে যতখুশি কথা বলতে পারেন। কিন্তু তাদের মধ্যে কতজনকে ছুরি মারা হয়েছে, ধর্ষণ অথবা খুন করা হয়েছে?”

বিয়ের প্রস্তাবে না করে দেওয়ায় যোগেশ মহিপাল নামে এক ব্যক্তি ছুরি মারে মালবিকে। এমনই অভিযোগ এনেছেন অভিনেত্রী। এই ঘটনার পরেই কঙ্গনা রানাউত এবং জাতীয় মহিলা কমিশনের দ্বারস্থ হন মালবি মালহোত্রা। বালবির অভিযোগ, বেশ কয়েকবার তিনি যোগেশ মহিপাল সিং-এর সঙ্গে দেখা করেছেন।

কিন্তু সেই ব্যক্তি একাধিকবার তাকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করছিলেন বলে অভিযোগ। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন মালবি। আর তার কিছুদিনের মধ্যেই নাকি অভিনেত্রীর উপর চড়াও হন সেই ব্যক্তি। ছুরি মেরে তাকে আঘাত করেন বলে অভিযোগ। মালবি এই মুহূর্তে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল থেকেই সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন তিনি জাতীয় মহিলা কমিশন এবং কঙ্গনা রানাউতের থেকে সাহায্য চাই এই বিষয়ে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I