বারাকপুরঃ  উত্তপ্ত কামারহাটি। কামারহাটিতে দুই সমাজবিরোধী গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি। বোমাবাজিতে গুরুতর জখম পুলিশের এক আধিকারিক। আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে একাধিক দোকান এবং মোটর বাইকের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা। অগ্নিগর্ভ পরিস্থিতি গোটা এলাকায়।

মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী এবং র‍্যাফ। ঘটনার পর মোড়ে পুলিশ পিকেটিংয়েরও ব্যবস্থা করা হয়েছে। অন্যদিকে দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। তবে এখনও পর্যন্ত এই ঘটনার সঙ্গে কাউকে গ্রেফতার করা যায়নি। তীব্র আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে গোটা এলাকায়। আতঙ্কিত সেখানকার মানুষজন।

জানা গিয়েছে আজ শুক্রবার সকাল থেকেই উত্তপ্ত ছিল কামারহাটি অঞ্চল। কিন্তু সন্ধ্যার দিকে ব্যাপক আকার ধারণ করে। হঠাত করে কামারহাটিতে দুষ্কৃতীরা ব্যাপক বোমাবাজি শুরু করে। আগুন ধরিয়ে দেওয়া হয় একের পর এক দোকানে। এমনকি রাস্তার ধারে থাকা বাইকেও আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। মুহূর্তের মধ্যে অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা এলাকা। অভিযোগ, পরিস্থিতি সামলাতে পুলিশ আসলে তাঁদের লক্ষ্য করেও দুষ্কৃতীরা বোমাবাজি করে। সেই বোমাবাজিতে একজন পুলিশ আধিকারিক গুরুতর জখম হয়েছেন বলে জানা গিয়েছে।

অন্যদিকে, এলাকার বিভিন্ন বাড়িকে টার্গেট করেও দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। প্রায় ঘন্টাখানেক ধরে চলে এই দুষ্কৃতী তাণ্ডব, ঘটনার জেরে তীব্র আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়। বাড়ি থেকে রাস্তায় বের হতে ভয় পাচ্ছেন এলাকার মানুষ। তবে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। জানা গিয়েছে, ঘটনার পর থেকেই এলাকা ছাড়া দুস্কৃতীরা। যদিও তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। কি কারণে এই ঘটনা তা জানার চেষ্টা হচ্ছে। শুধু এলাকা দখল নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা।