চেন্নাই: আবারও বিতর্কের মুখে অভিনেতা কমল হাসান। এবার হিন্দুদের মহাকাব্য মহাভারত সম্পর্কে মন্তব্য করায় হিন্দুদের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে পুরুষদের জুয়া খেলায় পাঞ্চালিকে গুটি হিসেবে ব্যবহার করা হয়েছিল। এই মন্তব্যের জেরে তার বিরুদ্ধে চেন্নাই এর তিরুনেলভেলি জেলা কোর্টে জনস্বার্থ মামলার দায়ে অভিযোগ দায়ের করা হয়েছে। ১৫ মার্চ চেন্নাই পুলিশের কাছে এই মন্তব্যের জন্য কমল হাসানের বিরুদ্দে হিন্দু মাক্কাল কাটচি (HMK) এই অভিযোগটি করেছিল।

আরও পড়ুন: ঘৃণা ছড়ানোর অভিযোগে শ্রীজাতের বিরুদ্ধে এফআইআর

কমল হাসানের এই মন্তব্যের জন্য কমল হাসানকে হিন্দু বিরোধী বলেও দাবি করে HMK। তাঁদের দাবি যে এই মন্তব্য বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে হিংসা তৈরি করবে। তারা বলেন যে কমল হাসানের সাহস থাকলে বাইবেল বা কোরানের ব্যাপারেও এমন মন্তব্য করুক।

আরও পড়ুন: হিন্দুত্ববাদী নন! গোরক্ষপুরের মুসলিমদের কাছে যোগীই ত্রাতা

বিতর্কে উঠে আসা কমল হাসানের এই প্রথম ঘটনা নয়। কিছুদিন আগে মেরিনা বিচে জাল্লিকাট্টু ঘিরে প্রতিবাদী ছাত্রদের সমর্থন করেও খবরে চলে আসেন তিনি। এছাড়াও তামিলনাড়ুর মুখমন্ত্রী নির্বাচন নিয়েও তাকে বারবার সংবাদ মাধ্যমের কাছে নিজের মতামত জানাতে দেখা গিয়েছে। জয় ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর অবস্থা নিয়েও তিনি একটি বড় টুইট করেছিলেন। তামিলনাড়ুর বর্তমান মুখ্যমন্ত্রী পালানিস্বামীর বিরুদ্ধে মন্তব্য করেও বিতর্কে মুখে পড়েছিলেন কমল হাসান।