মুম্বই:  যেকোন চরিত্রে অভিনয় করার জন্য তিনি প্রস্তুত। এমন কি চরিত্রের প্রয়োজনে কোন কিছু করতে দ্বিধাও নেই তাঁর। কালকি কোচলিন ভালো অভিনয় করলেও ইন্ডাস্ট্রিতে তেমন কদর কোনদিন পান নি। বেশিরভাগ সময়ই তাঁকে দেখা দেখা গিয়েছে নায়িকার বান্ধবীর চরিত্রে। আর সেইকারণেই ভালো কাজ পেতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। জানিয়েছেন সেক্স কমেডি ছবিতেও অভিনয় করতে তাঁর কোন আপত্তি নেই।

‘হানটার’ ছবির মুক্তির দিন উপস্থিত ছিলেন কালকি। এখানেই তিনি জানিয়েছেন, “ ‘হানটার’-এর মতো সেক্স কমেডিতে অভিনয় করতে আমার কোন আপত্তি নেই বরং আমি খুব খুশি হব এই রকম কোন ছবির অফার আমার কাছে এলে”।

এদিকে এপ্রিলেই মুক্তি পেতে চলেছে কলকির ‘মারগারিটা উইথ এ স্ট্র’। ইতিমধ্যে শুরু হয়েছে এই ছবিটিকে ঘিরে বিতর্ক। বেশ কিছু অশ্লীল দৃশ্য এই ছবি থেকে বাদ দিতে চান ভারতীয় সেন্সর বোর্ড কিন্তু ছবির নির্মাতা কথায় এই দৃশ্য গুলি বাদ পরলে ছবির গল্প মূল ধারাই নষ্ট হয়ে যাবে।

এদিকে মুক্তির আগেই ছবিটি দেখেছেন আমির খান ও কিরণ রাও। আর সেই আনন্দে আপ্লুত কালকি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।