মুম্বই: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়েতে কেমন সাজছেন, কী পরছেন তা সবই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। তার মধ্য়ে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে কাজল লিখেছেন, ঝড়ের আগে সব শান্ত।

কাজলের এমন ক্যাপশন নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে। নেটিজেনদের প্রশ্ন, ঝড়ের সঙ্গে বিয়ের তুলনা করছেন কেন কাজল। তবে অনেকেই কাজলের রসিকতা বুঝতে পেরেছেন। বিয়ের সাজে একটি ছবি পোস্ট করে যে নেহাত মজা করেছেন কাজল তা অনেকেরই বোধগম্য হয়েছে।

আজ অর্থাৎ শুক্রবার সন্ধেতেই বিয়ের অনুষ্ঠান কাজলের। উদ্যোগপতি তথা ডিজাইনার গৌতম কিটচুর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সিংহম ছবির অভিনেত্রী। বিয়ের সাজের ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে। কাজলকে বিয়ের সাজে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ভক্তরা। অভিনেত্রী লক্ষ্মী মঞ্চু লিখেছেন, খুব সুন্দর দেখাচ্ছে।

এদিন সকালে মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে তাঁকে গোলাপি রং এর একটি পোশাকে দেখা যাচ্ছিল। গায়ের হলুদের কিছু ছবিও শেয়ার করেন কাজল। হলুদ শাড়ির সঙ্গে ফুলের তৈরি গয়না পরেছিলেন তিনি।

অক্টোবর মাসের প্রথম দিকে বিয়ের খবর প্রকাশ্যে আনেন কাজল আগরওয়াল। একটি পোস্টের মাধ্যমে জানান, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি ৩০ অক্টোবর গৌতম কিটচুর সঙ্গে বিয়ে করছি। অনুষ্ঠান খুব ছোটর মধ্যে পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে হচ্ছে। এই মহামারী আমাদের জীবনে অন্ধকার ছায়া ফেলেছে। কিন্তু আমরা নতুন জীবন একসঙ্গে শুরু করার জন্য খুব উচ্ছসিত। আপনারাও আনন্দিত জানি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.