মুম্বই: সানি লিওনের ফোন নম্বর চেয়েছেন কবীর বেদি। এটাই হয়ে উঠেছে গসিপ দুনিয়ার হট টপিক। তা নিয়ে চলছিল জোর চর্চা, শুরু হয়েছিল জল্পনা। অবশেষে ব্যাখ্যা দিলেন সানি লিওনের স্বামী ও কবীর বেদী নিজে।

সদ্য সংবাদমাধ্যমের একটি রিপোর্টে বলা হয়, কবীর বেদী নাকি সানি লিওনের ফোন নম্বর চেয়েছিলেন। কিন্তু পেয়েছেন সানির স্বামী ড্যানেয়েলের নম্বর।

এমন খবরে ক্ষুব্ধ কবীর বেদী। টুইটারে তিনি এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। পাশে পেয়েছেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারকেও।

কবীর বেদী টুইটারে লিখেছেন, কোনও কিছু না জেনেই ওই রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যেটা পুরোপুরি মিথ্যা। কারণ, কবীর বেদী সম্প্রতি ডাব্বু রতনানির একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানেই সানির স্বামী ড্যানিয়েলের সঙ্গে তাঁর দেখা হয়। তখনই তিনি ড্যানিয়েলের কাছে তাঁর ফোন নম্বর চেয়েছিলেন।

কবীর বেদী স্পষ্ট জানান, সানির নম্বর চাওয়ার কোনও ইঙ্গিতও তিনি দেননি। রেগে গিয়ে কবীর বেদী আরও জানান, ওই পোর্টাল ক্ষমাপ্রার্থনা না করলে তাঁরা ওই পোর্টালের বিরুদ্ধে মানহানির মামলা করবেন।

এদিকে, ড্যানিয়েল ওয়েবারও ট্যুইটারে লিখেছেন, যে ‘নম্বর তো চাইতেই পারেন।’ আর সানি লিওন ও কবীর বেদী দু’জন দু’জনকে দীর্ঘদিন ধরে চেনেন, তাঁদের কাছে একে অপরের নম্বরও রয়েছে বলে জানিয়েছেন তিনি।

মডেলিং, সিনেমা, টেলিভিশন, থিয়েটার, বেতার। বিভিন্ন মাধ্যমে কবীর বেদীর কেরিয়ার বিস্তৃত ভারত, আমেরিকার পাশাপাশি ইউরোপেও। বিনোদনে সুদর্শন পুরুষদের মধ্যে অন্যতম কবীর বেদী। বলিউডে তাঁর প্রথম ছবি, ১৯৭১ সালে, ‘হালচাল’। এখনও পর্যন্ত অভিনয় করেছেন ষাটটিরও বেশি ভারতীয় ছবিতে।

আর সানিও লিওন তো বলিউডের সেক্স সিম্বল। অল্প দিনেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছেন সানি লিওন।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।