কলকাতা: কিছুদিন আগেই নুসরতের বিয়েতে মেতেছিল টলিউড। রাজ-শুভশ্রীর বিয়েও হয়েছে বেশ ধুমধাম। রবিবার সন্ধেয় ছিল টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রীর বিয়ের রিসেপশন। স্বাভাবিকভাবেই টলিপাড়ায় ছিল সাজো সাজো রব। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন জুন মালিয়া। তাই স্বাভাবিকভাবেই জুনের রিসেপশনে বসেছিল চাঁদের হাট।

দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন জুন মালিয়া। শনিবার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে হল সেই অনুষ্ঠান। চিলেন জুনের দুই সন্তানও।

বিগত বেশ কয়েক বছর ধরেই তারা ছিলেন সম্পর্কে। যার পরিণতি পেল বিয়ের মধ্য দিয়ে। এই বিয়েতে উপস্থিত ছিল জুনের মেয়ে শিবাঙ্গী এবং ছেলে শিবেন্দ্র। গত ১৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন জুন ও সৌরভ। বিভিন্ন কঠিন সময়ে একে অপরের পাশে থেকেছেন দু’জনে।

এই মুহূর্তে ধারাবাহিকের কাজে ব্যস্ত থাকলেও বিয়ে উপলক্ষে কিছুদিনের ছুটি নিয়েছিলেন বলে জানা যাচ্ছিল। এমনিতেই নিজের ব্যাক্তিগত জীবন একেবারেই বাইরে আনেন না জুন। তাই বিশেষ কিছু বন্ধুবান্ধব ছাড়া এইও বিয়েতে উপস্থিত ছিল না কেউই। পরিচালক অরিন্দম শীল তার সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন। দুর্গা পুজোর সময়ে অরিন্দম শীলের মিতিন মাসি সিনেমাতেও অভিনয় করেছিলেন জুন।

সন্ধে থেকেই সেলেব্রিটিদের ভিড় শুরু হয় রিসেপশনে। তারকাদের ইন্সটাগ্রাম ভরে উঠেছে সেই ছবিতে। মিমি, নুসরত, রাজ, শুভশ্রী- কে নেই সেখানে! তবে এরই মধ্যে ভাইরাল হয়েছে সেই রিসেপশন পার্টির নাচের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তুমুল নাচছেন সেলেবরা।

যীশু সেনগুপ্ত ও শুভশ্রীর নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।