কলকাতা:  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী জুন মালিয়া। আর সেই নিয়েই এই মুহূর্তে মেতেছে টলি পাড়া। ১৪ বছরের পুরনো বন্ধুকেই জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন জুন। তাই তাঁর সঙ্গে বিয়েতে যে বিশেষ পরিকল্পনা থাকবে এ কথা বলাই বাহুল্য। সম্প্রতি বিয়ের যাবতীয় পরিকল্পনা প্রকাশ্যে এনেছেন জুন। ‌

পড়ুন আরও- ‘জুনকে বিয়ে করছি না’, ক্ষুব্ধ এক সন্তানের বাবা অধ্যাপক সৌরভ

আগামী ১ ডিসেম্বর সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে খাতায় কলমে গাঁটছড়া বাঁধছেন জুন মালিয়া। ওই দিন রেজিস্ট্রির পরে রিসেপশন পার্টিতে লাইভ ব্যান্ড পারফরম্যান্সের ব্যবস্থা রয়েছে বলে জানান জুন। এই দিন গোলাপি ও কমলা রঙের মিশেলে একটি কাঞ্জিভরম শাড়ি পরবেন অভিনেত্রী। সঙ্গে ভারী সাবেকী গয়না পরবেন বলে জানিয়েছেন। তবে এখানেই শেষ নয়। বিয়েকে ঘিরে রয়েছে আরও অনুষ্ঠানের আয়োজন। ২৭নভেম্বর জুনের পরিবারের পক্ষ থেকে একটি মধ্য়াহ্নভোজের আয়োজন করা হয়েছে।

পড়ুন আরও- ফের ভয়াবহ বিস্ফোরণ, বাড়ছে মৃতের সংখ্যা

আবার তার ঠিক ২দিন পর, অর্থাৎ ২৯নভেম্বর সৌরভের পরিবারের পক্ষ থেকেও রয়েছে খাওয়াদাওয়ার বিশেষ ব্যবস্থা। এছাড়াও মেহেন্দির অনুষ্ঠানও রয়েছে। আর এই সপ্তাহান্তে বন্ধুদের সঙ্গে পার্টি করবেন বলে জানিয়েছেন জুন। ‌‌তবে এ সব কিছুই খুব অল্প সময়ের ভিতর করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। কারণ এই মুহূর্তে সাঁঝের বাতি ধারাবাহিকে অভিনয় করছেন জুন। প্রায় রোজই শ্যুটিং থাকে।

এই ব্যস্ত শিডিউলের মাঝে বিয়ের জন্য মাত্র ৪ দিন ছুটি পেয়েছেন জুন। তাই বিয়ের যাবতীয় ব্যবস্থা, আয়োজন, কেনাকাটা এর মধ্য়েই করবেন তিনি। প্রসঙ্গত, জুন কলকাতারই এক নামী ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন। ডিসেম্বরেই তাঁকে বিয়ে করছেন জুন। ১৪ বছর ধরে তাঁর সঙ্গে জুনের সম্পর্ক রয়েছে। জুনের দুই ছেলেমেয়ে শিবেন্দ্র ও শিবাঙ্গীও এই বিয়ে নিয়ে খুব উচ্ছসিত।