কলকাতা:  পশ্চিমবঙ্গ হেলথ ফ্যামিলি রিক্রুটমেন্ট বোর্ড tutor/demonstrator পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৮৯১ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। প্রারথীদ্রর অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হলেও পরবর্তী কালে স্থায়ী করা হবে। দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ১০.১১.২০২০।

general medicine- 62 post, general surgery- 94 post, anatomy- 22 post, physilogy- 23, bio chemistry 28, pharmacology30 , micro bilogy 35, forensic medicine and toxicology 22, community mdicine 41, paediatrics medicine 32 chest medicine 11 post.

এছাড়া আরও একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুতা আবেওনের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের কমপক্ষে এম বি বি এস করতে হবে।

এছাড়া জানা গিয়েছে প্রার্থীদের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকলে অগ্রধিকার দেওয়া হবে।

ফাইল ছবি

পাশপাশি জানানো হয়েছে দুবছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। এছাড়া বেতন দেওয়া হবে ৫৬১০০ টাকা। নিয়ম মাফিক প্রার্থীদের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। প্রার্থীদের যোগ্যতা, অভিজ্ঞতা দেখে বিচার করা হবে।

বিস্তারিত জানার জন্য প্রার্থীদের www.wbhrb.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। আবেদন ফি বাবদ ২১০ টাকা দিতে হবে। প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

গুরুত্বপূর্ণ তথ্য- ইন্টারনেট থেকে এই পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই সংশ্লিষ্ট দফতর কিংবা ওয়েবসাইটে দেখে নেবেন। বিস্তারিত তথ্য আরও ভাল ভাবে জানার পর আবেদন করুন।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।