কলকাতা:  ক্যালকাটা স্কুল অফ ট্রপিকাল মেডিসিনে জেনারেল নার্স মিডওয়াইফ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই নিয়োগ মূলত অস্থায়ী অর্থাৎ contractual ভাবে হবে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দেওয়ার জন্য জানানো হয়েছে।

আগ্রহী প্রার্থীদের ১৪.৭.২০২০ তারিখে ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে। যদিও একটি মাত্র পদের জন্যেই এই কর্মী নিয়োগ করা হবে। আবেদন করার আগে অবস্যই জরুরি তথ্যগুলি জেনে রাখুন-

আবেদনের আগে অবশ্যই জেনে নিন শিক্ষাগত যোগ্যতা কি? নার্সিং কাউন্সিল থেকে জিএনএম কোর্স সম্পূর্ণ করে থাকতে হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অবশ্যই বয়সসীমা ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বেতন-১৬, ৮৬০ মাসিক।

জানা যাচ্ছে, এই নিয়োগ অস্থায়ী ভিত্তিতে করা হবে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে।

বিস্তারিত জানার জন্য http://stmkolkata.org এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের ঠিকানা- conference room(4th floor) calcutta school of tropical medicine ,108 c r avenue kolkata- 70073

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ