চাকরি প্রার্থীদের জন্য সুখবর। পুরুলিয়া মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। করোনা পরিস্থিতিতে এই নিয়োগ করা হচ্ছে। মূলত অস্থায়ী ভিত্তিতে তিনমাসের জন্য এই নিয় করা হচ্ছে। আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন পত্রের সঙ্গে নিম্নলিখিত ঠিকানাতে যোগাযোগ করতে পারেন।

ইন্টারভিউয়ের তারিখ- ১০.৬.২০২০

MOLECULAR BIOLOGIST- শূন্যপদ- ১ [পরে প্রয়োজনের খাতিরে বাড়ানো হতে পারে] শিক্ষাগত যোগ্যতা- MOLECULAR BIOLOGY, VIROLOGY,MICRO BIOLOGY নিয়ে মাস্টার্স করতে হবে। তবে পি এইচ ডি প্রার্থী এবং কাজের অভিজ্ঞতা যাদের রয়েছে তারা অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা- ৬৫ বছরের মধ্যে। বেতন- ৪০ হাজার মাসিক। LAB TECHNICIAN। শূন্য পদ- ২০ [ প্রয়োজনের খাতিরে বাড়ানো হতে পারে] শিক্ষাগত যোগ্যতা- বিজ্ঞান নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া স্নাতক বা স্নাতকোত্তর প্রার্থীদের আর যদি কাজের অভিজ্ঞতা থাকে তাহলে তাদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়সসীমা- ৪০ বছরের মধ্যে। বেতন- ১৭ হাজার মাসিক।

DATA ENTRY OPERATOR। শূন্য পদ- ২ পরে বাড়ানো হতে পারে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক বা স্নাতকোত্তর তার সঙ্গে কম্পিউটারের সার্টিফিকেট থাকতে হবে। তবে বি টেক, এমসিএ বা বিসিএ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এছ্রাও কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকা দেওয়া হবে

বয়সসীমা- ৪০ বছরের মধ্যে। বেতন- ১৩ হাজার মাসিক। প্রার্থীদের রেজাল্ট, অভিজ্ঞতা দেখে বাছাই করা হবে। পাশপাশি প্র্যাকটিকাল পরীক্ষা এবং ইন্টারভিউ নেওয়া হবে।

বিস্তারিত জানান্র জন্য www.pgmch.edu.in এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হচ্ছে। ঠিকানা এবং সময়। ১০.৬.২০২০ তারিখে সকাল সাড়ে নটা venue- lecture hall, 1st floor, academic building,purulia government medical college and hospital hatuara campus

Proshno Onek II First Episode II Kolorob TV