কলকাতাঃ চাকরি প্রার্থীদের জন্য সুখবর। লক ডাউনের মধ্যে পেনশন ফান্ড রেগুলেটরি অ্যান্ড ডেভেলপমেন্ট অথরিটিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সামনে এসেছে। জানা গিয়েছে অফিসার গ্রেড এ পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য় জানানো হয়েছে।

আবেদনের শেষ তারিখ ৩১.৭.২০২০। officer grade a(assistant msanager)-general। শূন্যপদ-৩( ur-2, obc-1)। শিক্ষাগত যোগ্যতা- মাস্টার ডিগ্রি। অথবা ল, বা ইঞ্জিনিয়ারিং নিয়ে স্নাতক হতে হবে। বয়সসীমা- ৩০ বছরের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে-

বেতন- নুন্যতম ২৮১৫০ টাকা থেকে ৫৫৬০০ টাকা পর্যন্ত।

officer grade a legal। শূন্যপদ-২

শিক্ষাগত যোগ্যতা- আইন নিয়ে স্নাতক হতে হবে। বয়স- ৩০ বছরের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে। বেতন- ২৮১৫০-৫৫৬০০ নিয়ম মাফিস এস সি বা এস টি দেড় ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে। এস সি বা এস টি দেড় ক্ষেত্রে ৫ বছর ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে ৩ বছর এবং পি ডবলু ডি প্রার্থীদের ক্ষেত্রে ১০ বছরের ছাড় দেওয়া হবে। প্রার্থীদের কম্পিউটারে অভ্যস্ত হতে হবে।

সফল প্রার্থীদের নিয়ম মাফিক এক বছরের প্রবেশনে থাকতে হবে। প্রার্থীদের অনলাইন পরীক্ষা, গ্রুপ ডিসকাসান এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। অনলাইন পরীক্ষা দেশ জুড়ে একাধিক জায়গাতে হবে।

বিস্তারিত জানার জন্য প্রার্থীদের https://www.pfrda.org.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। তবে আবেদন ফি বাবদ প্রার্থীদের ৫০০ টাকা দিতে হবে। এটি অনলাইন বা কার্ডের মাধ্যমেও দেওয়া যাবে।

তবে এস সি এস টি পি ডবলু ডি প্রার্থীদের ক্ষেত্রে কোন টাকা লাগবে না।

Proshno Onek II First Episode II Kolorob TV