কলকাতাঃ হলদিয়া ডক কমপ্লেক্স,শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় পোর্টে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। জানা গিয়েছে pharmacistcum dresser পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রার্থীদের ২ বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হয়েছে। প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৪.১২.২০২০।

এই পদের জন্য রয়ছে ২ টি শূন্য পদ। প্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া প্রার্থীদের ফার্মেসি নিয়ে ডিপ্লোমা থাকতে হবে।

এছাড়া ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন হবে মাসিক ২৪৩০০ মাসিক।

প্রার্থীদের অস্থায়ী ২ বছরের জন্য নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। জানানো হয়েছে প্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে।

পরীক্ষা সংক্রান্ত তথ্য পরে জানানো হবে। বিস্তারিত জানার জন্য www.kolkataporttrust.gov.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

আবেদন করা জন্য প্রার্থীদের আবেদনপত্র offie of senior deputy mnager (p&ir)haldia dock complex jawahar tower 6th floor po- haldia township dist -purba medinipur pin- 721607 এই ঠিকানাতে পাঠাতে হবে।

জরুরি তথ্য- ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই ভালো করে আরও একবার ওয়েবসাইট দেখে নিন। প্রয়োজনে সংশ্লিষ্ট দফতরের সঙ্গে যোগাযোগও করে নিতে পারেন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।