জেলা হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতি বীরভূম ল্যাব টেকনিশিয়ান স্টাফ নার্স এবং মেডিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চাকরি প্রার্থীরা চাইলে এখানে আবেদন করতে পারবেন। মোট ১০ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। মূলত অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ হবে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের ৩১.৭.২০২০ তারিখে ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে।

ল্যাব টেকনিশিয়ান- শূন্য পদ-১ (বোলপুর মিউনিসিপালিটির জন্য) শিক্ষাগত যোগ্যতা- সাইন্স নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া এছাড়া মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলোজি নিয়ে ডিপ্লোমা থাকতে হবে। এছাড়া কম্পিউটারে সাক্ষর হতে হবে।

বয়স- ৪০ বছরের মধ্যে। বেতন-১৭২২০ মাসিক।

ল্যাবরেটরি টেকনিশিয়ান (সিউরি সদর হাসপাতালে) শূন্যপদ- ১।

শিক্ষাগত যোগ্যতা- উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে বিজ্ঞান নিয়ে। এছাড়া দুই বছরের ডিপ্লোমা থাকতে হবে। স্থানীয়দের গুরুত্ব দেওয়া হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ৪০ বছরের মধ্যে। বেতন-১৭২২০ মাসিক।

স্টাফ নার্স- শূন্যপদ-৩। শিক্ষাগত যোগ্যতা- জিএনএম পাশ করতে হবে। স্থানীয় ভাষা জানতে হবে। বয়স- ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। বেতন- ১৭২২০।

মেডিক্যাল অফিসার – শূন্য পদ-২। শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস পাশ করতে হবে। কম্পিউটার জানতে হবে। এছাড়া অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-৬৫ বছরের মধ্যে। বেতন- ৪০০০০ মাসিক।

নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। এছাড়া আরও বেশ কয়েকটি পদের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ওয়াক ইন ইন্টার ভিউতে যোগ দিতে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের ঠিকানা- office of the chief medical officer of health , new administrative building , old out door campus po- suri district- birbhum pin- 731101 west bengal

আগ্রহী প্রার্থীদের https://www.wbhealth.gov.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। এছাড়াও জানানো হয়েছে প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০ টাকা দিতে হবে। তফসিলি প্রার্থীদের ক্ষেত্রে ৫০ টাকা দিতে হবে।

অবশ্যই আরও বিস্তারিত তথ্যের জন্যে সরাসরি স্থানীয় অফিসে যোগাযোগ করুন। কিংবা সরকারি ওয়েবসাইট ভালো করে দেখে নিন। ইন্টারনেট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই খবর প্রকাশিত হয়েছে।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও