কলকাতা:  করোনা পরিস্থিতির মধ্যে এবারে ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেট এবং কালেক্টর পূর্ব মেদিনীপুরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে প্রার্থীদের এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২২.৯.২০২০। lower division clerk cum typist পদের জন্য রয়েছে একটি শূন্যপদ। প্রার্থীদের কমপক্ষে মাধ্যমিক পাশ করতে হবে। এই পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। মাসিক বেতন হিসেবে দেওয়া হবে ১১৮০০ টাকা।

orderly পদের জন্য রয়েছে ১ টি শূন্য পদ। প্রার্থীদের কোন সরকারি স্কুল থেকে কমপক্ষে ৮ পাশ করতে হবে। এছাড়া বাংলা এবং হিন্দি লিখতে পড়তে এবং বলতে জানতে হবে।

প্রার্থীদের মাসিক বেতন হিসেবে ৭ হাজার টাকা দেওয়া হবে। প্রার্থীদের লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট, ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

চাকরি
চাকরির খবর

নিয়োগ সংক্রান্ত তথ্য জানার জন্য প্রার্থীদের www.purbamedinipur.gov.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে ওয়েবসাইট থেকে। প্রার্থীদের এই অফিসিয়াল সাইট থেকে অনলাইনে আবেদন করতে হবে।

রাজ্য সরকারি কর্মী
রাজ্য সরকারি কর্মী (ফাইল ছবি)

করোনা পরিস্থিতিতে যেখানে এই মুহূর্তে সকলে আতঙ্কিত সেখানে দাঁড়িয়ে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি যথেষ্ট গুরুত্বপূর্ণ সাধারণ চাকরি প্রার্থীদের কাছে। আগ্রহী প্রার্থীদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে জানানো হয়েছে। আশা করা হচ্ছে এই বিজ্ঞপ্তির ফলে সুবিধা হবে সাধারণের কাছে।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।