রাজ্য সরকারি কর্মী
রাজ্য সরকারি কর্মী (ফাইল ছবি)

কলকাতাঃ  icmr niced কলকাতা একাধিক পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মূলত বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে নিয়োগের জন্যই এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যদিও অস্থায়ী ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে জানা গিয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। ইন্টারভিউয়ের তারিখ ১৫.১০.২০২০। প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে বলে জানানো হয়েছে।

scientist b – পদের জন্য রয়েছে একটি শূন্য পদ। এই পদের ক্ষেত্রে প্রার্থীদের সাইন্স নিয়ে মাস্টার্স করতে হবে। আর তার সঙ্গে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদের জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন ৪৮ হাজার মাসিক।

research assistant – পদের জন্য রয়েছে ১ টি শূন্যপদ। এই পদের জন্য প্রার্থীদের বিজ্ঞান নিয়ে স্নাতক হতে হবে। এছাড়া ৩ বছরের কজের অভিজ্ঞতা থাকতে হবে অথব মাস্টার্স করতে হবে। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। এছাড়া বেতন হিসেবে প্রার্থীদের ৩১ হাজার মাসিক দেওয়া হবে।

data entry – পদের জন্য রয়েছে ৩ টি শূন্যপদ। প্রার্থীদের ১২ পাশ করতে হবে। পাশপাশি কম্পিউটারে দ্রুত টাইপ করা জানতে হবে। প্রার্থীদের বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন ১৭ হাজার মাসিক দেওয়া হবে। এছাড়াও একাধিক পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতি এবং অনগ্রসহ শ্রেনীর প্রার্থীদের ক্ষেত্রে বয়সে ছাড় দেওয়া হবে। অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের www.niced.org.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে icmr-national institute of cholera and enteric diseases p-33 cit rod scheme-xm, kolkta 700010 এই ঠিকানাতে যেতে হবে।

ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের  আগে

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I