চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এইচপিসিএল রাজস্থান রিফাইনারি লিমিটেডে ৭২ টি পদে নিয়গের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। mechinal engineer, electrical,instrumental,civil সহ একাধিক পোষ্টে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হচ্ছে। আবেদন করার শেষদিন ২৪.৪.২০২০।

mechinal engineer। শূন্যপদ-২২। শিক্ষাগত যোগ্যতা- মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতে হবে। ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ২৫-৩৮। বেতন- ৪০,০০০-২,০০,০০০। electrical engineer । শূন্যপদ-১৭ শিক্ষাগত যোগ্যতা-ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতে হবে। ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়া তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর রাখলেই হবে।

এছাড়া কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- ২৫-৩৮। বেতন- ৪০,০০০-২,০০,০০০। instrumental engineer। শূন্যপদ-১১। শিক্ষাগত যোগ্যতা-instrumental ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করতে হবে। ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়া তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর রাখলেই হবে।

এছাড়া কাজের অভিজ্ঞটা থাকতে হবে। বয়স- ২৫-৩৮। বেতন-৪০০০০-২,০০,০০০ বিস্তারিত জানার জন্য https://www.hrrl.in এই ওয়েবসাইটে নজর রাখতে হবে। কিভাবে আবেদন করবেন তা বিস্তারিত ভাবে ওয়েবসাইটে দেওয়া রয়েছে।

আবেদন কারীকে ৫০০ টাকা আবেদন ফি বাবদ জমা দিতে হবে। তা কার্ড বা নেট ব্যাঙ্কিং এই সাহায্যে দেওয়া যাবে। তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে কোন ফি লাগবে না।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও