কলকাতাঃ  ভারত ইলেকট্রনিকস লিমিটেড অথবা বিইএল ট্রেনী ইঞ্জিনিয়ার এবং প্রোজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ অস্থায়ী ভিত্তিতে এক বছর বা দু বছরের জন্য হলেও পরবর্তী কালে তা বাড়িয়ে ৩/৪ বছরের জন্য করা হতে পারে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ-২.৮.২০২০।

trainee engineer-1। শূন্যপদ-২০। কাজের জায়গা- মুম্বই । শিক্ষাগত যোগ্যতা- বিই অথবা বি টেক করতে হবে। এছাড়া কমপক্ষে ছয় মাসের অভিজ্ঞতা থাকতে হবে কাজের। বয়স-২৫ বছরের মধ্যে প্রার্থীদের বয়স হতে হবে। বেতন- প্রাথমিক ২৫ হাজার, ক্রমেই ২৮ হাজার , ৩১ হাজার বেতন হবে চুক্তির ভিত্তিতে।

চাকরি
চাকরির খবর

project engineer-1 শূন্য পদ-৩০। কাজের জায়গা- বেঙ্গালুরু। শিক্ষাগত যোগ্যতা- বি ই বা বি টেক করতে হবে। এছাড়া দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-২৮ বছরের মধ্যে হতে হবে বেতন- ৩৫ হাজার, ৪০ হাজার, ৪৫ হাজার চুক্তির ভিত্তিতে হবে।

এছাড়া নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। প্রার্থীদের রেজাল্ট, অভিজ্ঞতা , ইন্টারভিউয়ের ভিত্তিতে বাছাই করা হবে। তারিখ এবং সময় পরে জানানো হবে।

আগ্রহী প্রার্থীদের http://www.bel-india.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের আবেদন ফি বাবদ ২০০ টাকা ট্রেনী ইঞ্জিনিয়ার পদের জন্য দিতে হবে। প্রোজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৫০০ টাকা দিতে হবে। প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ