ক্রেতাদের জন্য জিও নিয়ে এল এক নতুন অফার। মাত্র ১৪৯ টাকায় জিও ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এক নতুন প্রিপেড প্ল্যান। তবে এই প্ল্যানের সময়সীমা ২৮ দিন থেকে কমিয়ে ২৪ করা হয়েছে। এই প্ল্যানে জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে ৩০০ মিনিট পর্যন্ত কথা বলা যাবে এবং জিও থেকে অন্য জিও তে ফোন করলে কথা বলা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। আবির্ভাবের পর থেকেই জিও একের পর এক ছক্কা হাঁকিয়ে মোবাইল নেটওয়ার্কের দুনিয়াতে এক নতুন নবজাগরণের সূচনা করেছিল। অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের সরিয়ে খুব দ্রুত জিও তার আকর্ষণীয় প্ল্যানের জন্য ব্যবহারকারীদের কাছে জায়গা করে নিয়েছিল। এর আগে জিও ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছিল ৫৯৪ এবং ২৪৭ টাকার অফার। এবার এই নতুন অফার আনাতে ক্রেতারা যে খুশি হবেন তা বলাই যায়।

এই নতুন অফারে রয়েছে জিও থেকে জিওতে সম্পূর্ণ বিনামূল্যতে ফোন করার সুযোগ। এছাড়াও অন্যান্য নেটওয়ার্কে ৩০০ মিনিট পর্যন্ত কথা বলা যাবে। এছাড়াও প্রতিদিন ১০০টা করে মেসেজ করা যাবে। তার সঙ্গে ১.৫ জিবি ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য ওয়েবসাইটেও পাওয়া যাবে। জিও সদ্যই জিও থেকে অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য ৬ পয়সা প্রতি মিনিটে কাটা হবে ঘোষণা করেছিল। ট্রাইয়ের তরফে আইইউসি চার্জ শূন্য না করা পর্যন্ত এই চার্জ থাকবে বলে জানানো হয়েছিল জিওর তরফে। অর্থাৎ যতদিন এই চার্জ থাকবে ভুগতে হবে ব্যবহারকারীদের।

জিও এই প্ল্যান ছাড়াও ২২২,৩৩৩,৪৪৪,৫৫৫ টাকার প্ল্যান ব্যবহারকারীদের জন্য রয়েছে। ২২২ টাকার প্ল্যানে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফোনের সঙ্গে সঙ্গে ২ জিবি করে ডেটা ব্যবহার করার সুবিধাও পাবে। এছাড়া ১০০ টি মেসেজ করতে পারবে। ৫৫৫ টাকার প্ল্যানে ৩০০০ মিনিট পর্যন্ত কথা বলতে পারবে। এছাড়াও ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবে। এই সুবিধা ব্যবহারকারীরা ৮৪ দিনের জন্য ব্যবহার করতে পারবে।