অল্প দামে এই মুহূর্তে রয়েছে একের পর এক সংস্থার ফোন। তবে আমআদমির সাধ্যের মধ্যেই রয়েছে জিও ফোনের দাম। বহু মানুষ জিও ফোন ব্যবহার করেন। কম দামে এই ফোনে রয়েছে নানা সুবিধা। অল্প দিনের মধ্যেই বাজারে এসে জিও ফোন মন জয় করে নিয়েছে একটি বড় অংশের ক্রেতাদের।

তবে এবার মিলল নয়া তথ্য। দাম বাড়তে চলেছে এই জিও ফোনের। পাশপাশি এই ফোনের জন্য নতুন একটি প্ল্যানও আনা হবে বলে জানা গিয়েছে জিও-তরফে। জানা গিয়েছে, ৩০০ টাকা দাম বাড়ছে জিও ফোনের। অর্থাৎ জিও ফোনের নয়া দাম হবে ৯৯৯ টাকা।

সেই সঙ্গে আরও জানা গিয়েছে, গ্রাহকদের জন্য আনা হবে জিও ফোনের এক নতুন প্ল্যান। যা সুবিধা দেবে সাধারণকে। সব মিলিয়ে জানা গিয়েছে এবার থেকে এই ফোন কিনতে গেলে খরচ হবে ১১২৪ টাকার কাছাকাছি। এখনো কিছু কোম্পানির তরফে জানা না গেলেও মনে করা হচ্ছে দ্রুত জানা যাবে এই সম্পর্কে এমনটা মনে করা হচ্ছে।

যদিও এই ফোনের কিছু ছবি ইতিমধ্যে সামনে এসেছে। জানা গিয়েছে এই ফোনে থাকবে qualcomm চিপ সেট। যদিও জানা গিয়েছিল এই ফোন আগে spreadtrum এবং qualcomm এর সঙ্গে যুক্ত হয়েছে। এছাড়া এই ফোনে রয়েছে উন্নত ক্যামেরার সুবিধাও। রয়েছে .৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এছাড়া রয়েছে উন্নত ক্যামেরার সুবিধাও। এতে রয়েছে kaios এর সুবিধাও। এছাড়া গ্রাহকেরা এই ফোনে একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করা যাবে এই ফোনে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।