নয়াদিল্লি: খুব অল্প সময়ের মধ্যেও বাজারে এসে গ্রাহকদের মন জয় করে নিয়েছিল জিও। একাধিক সুবিধা নিয়ে এসে খুব অল্প সময়ে পিছনে ফেলে দিয়েছিল বাকিদের। গ্রাহকদের কাছে সব থেকে জনপ্রিয় হয়ে উঠেছিল জিও। এবারে গ্রাহকদের জন্য জিও ফোন ২ -তে নিয়ে আসা হল একাধিক চমক।

টেলিকম দুনিয়াতে খুব অল্প সময়ে নিজেদের প্রমাণ করেছিল জিও। পাশাপাশি করোনা পরিস্থিতির মধ্যে যেখানে একাধিক সংস্থা ক্ষতির মুখ দেখছে সেখানে দাঁড়িয়েও একের পর এক বিদেশি বিনিয়োগ টেনে অবাক করেছিল এই সংস্থা।

আর এবারে স্বল্প দামে ‘জিও ফোন ২’ যাতে সব গ্রাহকদের কাছে পৌছতে পারে সেই কারণে আনা হয়েছে একাধিক সুবিধা। গ্রাহকেরা চাইলে এই ফোন মাসে ১৪১ টাকা ইএমআই দিয়েও কিনতে পারবে। জন্মাষ্টমী ফেস্টিভ্যাল অফার উপলক্ষে আনা হয়েছে এই সুবিধা। ইতিমধ্যে জিও ওয়েবসাইটে এই অফার দেওয়া রয়েছে। এই ফোনের দাম মাত্র ২৯৯৯। তবে মাত্র ১৪১.১৭ টাকা ইএমআইয়ের বিনিময়েও কিনতে পারবেন এই ফোন গ্রাহকেরা। এছাড়াও এতে রয়েছে একাধিক সুবিধা।

আগ্রহী ক্রেতারা ৯৯ টাকা দিয়ে এই ফোন অর্ডার করতে পারবেন। অর্ডার দেওয়ার কিছুদিনের মধ্যে পেয়ে যাবেন এই ফোন। জিওর তরফে জানানো হয়েছে , ব্যবহারকারীরা কাছের যে কোন জিও স্টোর থেকে জিও সিম চালু করে নিতে পারবেন। এই ৯৯ টাকা দিয়ে ব্যবহারকারীরা গ্রাহকেরা ২৮ দিনের জন্য ১৪ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন।

এই জিও ফোনে রয়েছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে। এছাড়াও এই ফোনে একাধিক অ্যাপ ব্যবহারের সুবিধাও থাকছে। এতে রয়েছে ২০০০ এম এ এইচ ব্যাটারি। এতে রয়েছে ২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা এছাড়া সামনে রয়েছে ভিজিএ ক্যামেরা। অর্থাৎ অল্প দামে গ্রাহকদের কাছে যাতে এই ফোন সেরা হয়ে উঠতে পারে সেই কারণে এই ফোনে রয়েছে একাধিক চমক।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও