নয়াদিল্লি: ফের গ্রাহকদের জন্য এক নয়া সুবিধা নিয়ে এল রিলায়েন্স জিও। এর আগেও জিওর তরফে গ্রাহকদের কথা ভেবে বেশ কিছু পদক্ষেপ গ্রহন করা হয়েছিল। আর এবারে বিনামূল্যে অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা নিয়ে এল জিও। আগামী ৫ দিনের জন্য ২ জিবি করে ডেটার সুবিধা সাধারণের জন্য নিয়ে এসেছে তারা। তবে তা নির্দিষ্ট কিছু গ্রাহকের জন্যই আনা হয়েছে।

ইতিমধ্যে বেশ কিছু গ্রাহক জানিয়েছেন তারা এই সুবিধা পেতে শুরু করেছেন। আর গ্রাহকেরা এই সুবিধা পাচ্ছেন কিনা তা জানার জন্য তাদের মাই জিও অ্যাপে যেতে হবে। সেখান থেকে তা দেখতে হবে। এছাড়াও এর আগে বাড়ি থেকে কাজ করার জন্য গ্রাহকদের জন্য একাধিক সুবিধা নিয়ে এসছিল রিলায়েন্স জিও। এর আগে জিওর তরফে বেশ কিছু প্ল্যান বাতিল করা হয়েছিল। তবে এর আগেও জিওর তরফে গ্রাহকদের জন্য অতিরিক্ত ডেটার সুবিধা দেওয়া হয়েছিল। যার ফলে সুবিধা পেয়েছিল গ্রাহকেরা। এর এবারে ফের সেই একই সুবিধা নিয়ে এল জিও।

শুধু জিওই নয় গ্রাহকদের কথা ভেবে বেশ কিছু পদক্ষেপ গ্রহন করেছে একাধিক নেটওয়ার্কিং সংস্থা। এমনকি রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বেশ কিছু সুবিধা। তবে তারই মধ্যে জিওর এই সুবিধা আনার ফলে ক্রেতাদের কাছে জিওর আকর্ষণ কিছুটা হলেও বাড়বে তা বলাই যায়। এর আগে জিও ফোন গ্রাহকদের জন্য বেশ কিছু সুবিধা আনা হয়েছিল। অর্থাৎ গ্রাহকদের কাছে নিজেদের গ্রহণযোগ্যতা ধরে রাখার জন্য বেশ কিছু পদক্ষেপ গ্রহন করেছে এই সংস্থা। আর যার ফলে ক্রমেই বাকিদের থেকে এগিয়ে গিয়েছে রিলায়েন্স জিও।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প