গত বছরের শেষ থেকে জিওর হাত ধরে একাধিক নেটওয়ার্কিং কোম্পানি নিজেদের প্ল্যানের দাম বাড়িয়েছিল। সুপ্রীম কোর্টের রায় আর তার সঙ্গে ঋণের বোঝা সব মিলিয়ে নাভিশ্বাস উঠেছিল সব নেটওয়ার্ক কোম্পানির। আর সেই কারণে নতুন ভাবে উজ্জীবিত হওয়ার জন্য এই নতুন পদ্ধতি নিয়েছিল তারা।

যদিও জিও জানিয়েছিল তাঁদের প্ল্যানের দাম বাড়াতে খুব একটা অসুবিধা হবে না গ্রাহকদের। উপরন্তু অতিরিক্ত সুবিধাও তারা পেতে পারবে। এবারে তারা নিয়ে এসেছে নতুন ডেটা প্ল্যান। যার জেরে গ্রাহকেরা অধীক সুবিধা নিতে পারবে।

১৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবে। পাশাপাশি আনলিমিটেড কলের সুবিধাও পাবে গ্রাহকেরা। এছাড়াও থাকছে ১০০ টি করে মেসেজ করার সুবিধা। এই প্ল্যান আনা হয়েছে ২৮ দিনের জন্য।

৩৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা পাবে গ্রাহকেরা। এতে গ্রাহকেরা ৫৬ দিনের পরিষেবা পাবে। মোট ৮৪ জিবি ডেটার সুবিধা পাবে। এতে থাকছে জিও থেকে জিও তে আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও থাকছে প্রতিদিন ১০০ টি করে মেসেজ করার সুবিধা।

৫৫৫ টাকার প্ল্যান

এই প্ল্যানেও গ্রাহকেরা ১.৫ জিবি ডেটার সুবিধা নিতে পারবে। মোট ৮৪ দিনের জন্য এই প্ল্যান নিতে পারবে গ্রাহকেরা। এতে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও ১০০ টি করে মেসেজ করতে পারবে।

২০২০ টাকার প্ল্যান

জিওর প্ল্যানের মধ্যে সব থেকে দামী এটি। এতে ৩৬৫ দিনের সুবিধা পেতে পারবে। পাশাপাশি জিও থেকে জিওতে ১২ হাজার মিনিট কথা বলার সুবিধা পাবে। এছাড়াও থাকছে মেসেজ করার সুবিধা।