মুম্বই:  টেলিকমের বাজারে একছত্র আধিপত্য করে নিয়েছে জিও! তাবড় তাবড় মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থাগুলিকে পিছনে ফেলে দিয়েছে জিও। একের পর এক নজরকাড়া অফার নিয়ে এসেছে জিও। করোনা, লকডাউনের বাজারে সবাই এখন বাড়িতে বসেই অফিসের কাজ করছে।

এই সময়ে ‘ওয়ার্ক ফ্রম হোম’ অফার এনে বাজার দখলের যুদ্ধে বাজিমাত করেছে রিলায়েন্স জিও। এবার গ্রাহকদের জন্যে আরও একটি দারুণ অফার নিয়ে এসেছে।

মাত্র সাড়ে ৩ টাকার প্ল্যান আনল রিলায়েন্স জিও! অবাক লাগলেও এটাই সত্যি! গ্রাহকদের সুবিধার কথা ভেবে মাত্র সাড়ে ৩ টাকায় পাওয়া যাবে ১ জিবি হাইস্পিড ডেটা। এই প্ল্যান গ্রাহকদের কাছে খুবই গ্রহণযোগ্য হবে বলে মনে করা হচ্ছে।

১ জিবি ডেটা ছাড়াও আরও কি পাওয়া যাবে জিও’র নয়া এই প্ল্যানে?

এই প্লানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবেন ১ জিবি হাইস্পিড ডাটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। অর্থাৎ, ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ব্যবহারের সুযোগ পাবেন।

অর্থাৎ, এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়! ৫৯৯ টাকার এই প্ল্যানে মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ছাড়াও মিলছে নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম।

এর সঙ্গেই ৩০০টি এসএমএস মিলবে ৫৯৯ টাকার এই প্ল্যানে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।