মুম্বই: এর আগে প্ল্যানের দাম বাড়িয়ে জিও জানিয়েছিল এই নতুন প্ল্যানে চমক থাকবে ক্রেতাদের জন্য। তারা পাবে বাড়তি সুবিধাও। এবার জিও জানিয়েছে বাড়তে চলেছে পুরনো প্ল্যান গুলির দামও।

এছাড়াও জিও নিয়ে এসেছে নতুন তিনটে প্ল্যান। যথাক্রমে ১২৫, ১৫৫,১৮৫ টাকার। এতে ডেটা ব্যবহার করা সঙ্গে থাকছে ফোন করার সুবিধাও। আর জানা গিয়েছে এগুলো সবটাই জিওর অল ইন ওয়ান প্ল্যানের অংশ। এতে থাকছে নন জিও ফোনে কল করার সুবিধাও। এছাড়াও জিও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধাও থাকছে।

রেগুলার জিও ব্যবহারকারীদের জন্য ৯৮ টাকার এবং ১৪৯ টাকার প্ল্যান নিয়ে এসেছে। যদিও ৯৮ টাকার প্ল্যানে নন জিও নেটওয়ার্কে আনলিমিটেড কলের কোন সুবিধা নেই বলে জানানো হয়েছে। জিও ৪৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৭৫ টাকা করা হয়েছে। যদিও এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের জন্য। থাকছে ৩ জিবি ডেটার সুবিধা। ৩ জিবি ডেটার পরে স্পিড কমে যাবে ৬৪ কেবিপিএসে। এছাড়াও থাকছে আনুষঙ্গিক নানা সুবিধাও।

এছাড়াও থাকছে ২৮ দিনের জন্য ১২৫ টাকার প্ল্যান। এতে থাকছে ১৪ জিবি ডেটার সুবিধা। প্রতিদিন ০.৫ জিবি ডেটা ব্যবহার করার সুবিধা। সীমা প্রিয়ে গেলে ডেটা স্পিড কমে যাবে ৬৪ কেবিপিএসে বলেও জানানো হয়েছে। এই প্ল্যানেও থাকছে আনলিমিটেড পরিষেবা। এই প্ল্যানে জিও থেকে জিওতে রয়েছে আন লিমিটেড কলের সুবিধা। অন্যদিকে নন জিও নেটওয়ার্কে থাকছে ৫০০ মিনিট পর্যন্ত কথা বলার সুবিধা।

১৫৫ টাকার প্রিপেড প্ল্যানে থাকছে মোট ২৮ জিবি ডেটা ব্যবহার করার সুবিধা। যেখানে ব্যবহারকারীরা প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করার সুবিধা পাবে। ডেটার সীমা পেরিয়ে গেলে স্পিড কমে যাবে ৬৪ কেবিপিএসে বলেও জানানো হয়েছে। এই প্ল্যানে থাকছে ৫০০ মিনিট পর্যন্ত নন জিও নম্বরে ফোন করার সুবিধাও। এছাড়াও ১০০ টি করে মেসেজ করার সুবিধাও।

১৮৫ টাকার প্ল্যানে রয়েছে মোট ৫৬ জিবি ডেটা ব্যবহার করার সুবিধাও। যার মধ্যে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহার করার সুবিধা থাকছে। সীমা পেরিয়ে গেলে ডেটা স্পিড কমে যাবে ৬৪ কেবিপিএসে। এই প্ল্যানে নন জিও নেটওয়ার্কে ৫০০ মিনিট পর্যন্ত কথা বলার সুবিধা। জিও ফিরিয়ে এনেছে ৯৮ টাকার এবং ১৪৯ টাকার প্ল্যানও। ১৪৯ টাকার প্ল্যান আগে পাওয়া যেত ১ জিবি করে ডেটা প্রতিদিন। ২৪ দিনের জন্য ছিল এই প্ল্যান। এই প্ল্যানে থাকছে আকর্ষণীয় সুবিধা ক্রেতাদের জন্য।