ভারত সঞ্চার নিগম লিমিটেড ( বিএসএনএল) গ্রাহকদের জন্য এক নয়া অফার নিয়ে এল। এক বছরের জন্য তারা আমাজন প্রাইমের সাবস্ক্রিপ্সন প্রদান করবে এবং শুধু তাই নয় তার সঙ্গে কোন রকম অতিরিক্ত টাকা দিতে হবে না। এই অফার শুরু করছে ৩৯৯ টাকা থেকে যাতে সকল বিএসএনএল গ্রাহকরাই এই সুবিধা ভোগ করতে পারেন।

শুধু তাই নয় বিএসএনএল ৪৯৯ টাকার ব্রডব্যান্ড প্লানের উপর ১৫% এর ক্যাশব্যাক এর অফার দিচ্ছে এবং ৯০০ টাকার প্লানের উপর ২৫ % ক্যাশব্যাক। এছাড়াও ল্যান্ডলাইন ব্যবহারকারীরাও ১৫% ক্যাশব্যাক পাবেন বলে জানান হয়েছে। মূলত জিওর সঙ্গে পাল্লা দিয়ে আরও আকর্ষণীয় এই অফারগুলি বিএসএনএল নিয়ে এল যাতে আরও বেশী সংখ্যক গ্রহিতা আকৃষ্ট হয়।

বিএসএনএল ৭৪৫ এবং তার বেশি মূল্যের ব্রডব্যান্ড পরিকল্পনা গ্রাহকদের অ্যামাজন প্রাইম অ্যাক্সেস চালু করার কয়েক মাস পরে আনতে চলেছে। এছাড়াও ভারতফাইবার ডেটা প্ল্যানগুলির সাথে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনকেও সংযুক্ত করেছে।

বিএসএনএল এবং অন্যান্য ব্রডব্যান্ড পরিষেবা ৫ সেপ্টেম্বর রিলায়েন্স জিও ফাইবারের বাণিজ্যিক রোল আউট করার আগে তাদের আকর্ষণীয় অফার দিতে শুরু করছে এই সপ্তাহে, টাটা স্কাই সিলেক্ট আনলিমিটেড ব্রডব্যান্ড পরিকল্পনা সহ ১২ মাস পর্যন্ত অতিরিক্ত ব্রডব্যান্ড ব্যবহারের ঘোষণা করেছে।

এয়ারটেল তার পোস্টপেইড ভি-ফাইবার ডেটা প্ল্যানগুলির জন্য বোনাস ডেটাও বাড়িয়েছে। এয়ারটেল তার ১,৫৯৯ টাকার পরিকল্পনায় গ্রাহকদের এক হাজার গিগাবাইট পর্যন্ত বোনাস ডেটা দিচ্ছে। এয়ারটেল বর্তমানে ১,০৯৯ টাকায় ৫০০ জিবি বোনাস ডেটা দেয় এবং ৯৯ টাকার পরিকল্পনায় এখন ২০০ জিবি বোনাস ডেটা দেওয়া হয়।

রিলায়েন্স জিও ফাইবার বাণিজ্যিকভাবে 5 সেপ্টেম্বর চালু হবে। ডেটা পরিকল্পনাগুলি প্রতি মাসে ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকা থাকবে। মূল পরিকল্পনা অনুযায়ী ১০০ এমবিপিএস পর্যন্ত ডেটা গতি সরবরাহ করবে। ব্রডব্যান্ড পরিষেবা ব্যতীত, জিও ফাইবার একটি গেমিং-স্ট্রিমিং সক্ষম সেট-টপ-বক্স এবং শীর্ষ ওটিটি পরিষেবাতে দ্রুত আত্মপ্রকাশ করবে।