মুম্বই:  নতুন বছর আসতে এখনও বাকি পাক্কা এক সপ্তাহ। তারই মাঝে গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির জিও। গ্রাহকদের জন্য জিও আনল ‘২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার’। সঙ্গে আরও নানান অফারে অন্য প্রতিযোগীদের রীতিমতো উড়িয়ে দেওয়ার রাস্তায় মুকেশ আম্বানির কোম্পানি।

নতুন অফারে জিও তার গ্রাহকদের জন্য এনেছে লং টার্মের জন্য একটি রিচার্জ প্যাক। যেখানে একেবারে ২০২০ টাকা দিলে পুরোপুরি ১ বছরের জন্য আনলিমিটেড কল পাবেন গ্রাহকেরা। সঙ্গে মিলবে নির্দিষ্ট পরিমাণ দৈনিক ডেটা ও নির্দিষ্ট পরিমাণ এসএমএস। জিও-র এই নতুন অফারের পোশাকি নাম “২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার”।

তবে শুধু এই একটি অফার নয়, আরও একটি দারুণ প্ল্যান এনেছে জিও। যারা নতুন ফোন কিনতে চান, তাঁদের জন্য অপর অফারটি জিও-র। যদি কেউ নতুন জিও ফোন কেনেন, সেক্ষেত্রে প্রযোজ্য হবে, জিও-র অফার “২০২০ জিও ফোন হ্যাপি নিউ ইয়ার অফার”। এখানে ১৫০০ টাকায় জিও ফোনের পাশাপাশি গ্রাহকেরা পাবেন প্রতিদিন ৫১২ এমবি ডেটা এবং আনলিমিটেড কলিং পরিষেবা। একই সঙ্গে ৩৬৫ দিনের জন্য মিলবে এসএমএস পরিষেবা। এছাড়াও এর সঙ্গে ব্যবহার করা যাবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও নিউজ-এর মতো পরিষেবাগুলিও।

‘২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার’-এ গ্রাহকদের জিও দিচ্ছে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি ডেটা, দৈনিক ১০০ এসএমএস। সঙ্গে জিও টিভি, জিও সিনেমা এবং জিও নিউজ-এর মতো অ্যাপগুলি। নতুন এই অফার একদিকে গ্রাহকদের যেমন এসএমএস-এর মাধ্যমে জানাচ্ছে। একইভাবে ই-মেইলের মাধ্যমেও গ্রাহকদের এই অফার সম্পর্কে জানান দিচ্ছে জিও।

উল্লেখ্য, ইতিমধ্যেই রিচার্জ করা যাচ্ছে জিও-র এই প্ল্যান। তবে এই রিচার্জ অফারের সময় কিন্তু সীমিত। তাই রিচার্জ করানোর কথা ভেবে দেখলে মিথ্যে দেরি করবেন না।

প্রসঙ্গত, অক্টোবর মাসে আইইউসি প্ল্যান অনুযায়ী জিও রিচার্জ প্ল্যানে পরিবর্তন এনেছিল। এরপরে মার্কেটে বেশ কিছুটা ধাক্কা খেয়েছিল জিও। কিন্তু আবার নতুন বছরের আগেই ধামাকা অফারে জিও মন জিতল গ্রাহকদের।