মুম্বই: এখনও পর্যন্ত মাত্র একটি ছবি রিলিজ হয়েছে জাহ্নবীর। কিন্তু জনপ্রিয়তায় অনেককে পিছনে ফেলে দিয়েছেন তিনি। পাপারাৎজির ফেভারিট জাহ্নবী সম্প্রতি জানিয়েছেন যে ছবিতে অভিনয় করতে গিয়ে নিজে হাতে চপার উড়িয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে প্রকাশ্য এনেছেন সেকথা।

ভারতীয় বায়ুসেনার পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী। কিছুদিন আগেই সেই ছবির পোস্টারও সামনে এসেছে। ছবির শ্যুটিং-এর বেশ কিছু মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় আগেই পোস্ট করেছেন তিনি।

কিছুদিন আগে এক সাক্ষাৎ দিতে গিয়ে জাহ্নবী জানান যে তিনি নিজে হাতে হেলিকপ্টার উড়িয়েছেন। তবে তাঁর সঙ্গে ছিলেন পাইলট ফ্রাঞ্চেসকো, তাঁরই হেলিকপ্টার ছিল এটি। শ্যুটিং চলাকালীন জাহ্নবী এতক্ষণ হেলিকপ্টারে কাটিয়েছিলেন যে তিনি প্রায় সবটা শিখে গিয়েছিলেন। তাই তাঁর হাতে কন্ট্রোল দিয় এদেন ফ্রাঞ্চেসকো।

প্রায় এক বছর ধরে চলে সিনেমাটির শ্যুটিং। আর রোজও জাহ্নবী বলতেন, ‘আমি উড়তে চাই। আমি পাইলট হতে চাই।’ তাই যেদিন তিনি সত্যিই হেলিকপ্টার ওড়ালেন, সেদিন সেটের সবাইয়ের চোখে জল চলে এসেছিল। সেই মুহূর্তের কথাও বর্ণনা করেছেন জাহ্নবী।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

সম্প্রতি দোস্তানা টু-এর শ্য়ুটিং শুরু করেছেন জাহ্নবী কাপুর। দোস্তানার সিক্যুয়েলে জাহ্নবী কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কার্তিক আরিয়ান। সম্প্রতি কার্তিক আরিয়ানের জন্মদিনের পার্টিতে জাহ্নবীর হাত ধরে নিয়ে যেতে দেখা যায় কার্তিক আরিয়ানকে।

দোস্তানা টু-এর পর জাহ্নবীর হাতে রয়েছে তখত। করণ জহরের এই সিনেমায় করিনা, রণবীর সিং, আলিয়া, বিকি কৌশলেদর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জাহ্নবী কাপুর। এর আগে ‘ধড়ক’ ছবিতে বলিউডে পা রাখেন জাহ্নবী। সম্প্রতি ‘ঘোস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।