নিউজ ডেস্ক : Live সিরিজের পাঁচটি নতুন হেডফোন লঞ্চ করল JBL। ২৪৯৯ টাকা থেকে এই হেডফোনগুলির দাম শুরু হচ্ছে। JBL Live 650BTNC হেডফোনের দাম মাত্র ১২,৫৯৯ টাকা। JBL Live 500BT কিনতে লাগবে ৯,৯৯৯ টাকা, JBL Live 400BT কিনতে লাগবে ৭,৮৯৯ টাকা, JBL Live 200BT কিনতে খরচ পরবে ৫২৯৯ টাকা আর JBL Live 100 কিনতে ২,৪৯৯ টাকা খরচ হবে।

JBL Live 650BTNC, Live 500BT আর Live 400BT হেডফোনে থাকছে Google Asistant আর Amazon Alexa সাপোর্ট। এছাড়াও থাকছে অ্যাম্বিয়েন্ট এওয়ার আর ‘টক থ্রু’ প্রযুক্তি। এর মধ্যে শুধুমাত্র JBL Live 650BTNC হেডফোনে থাকছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তি। টক থ্রু প্রযুক্তির মাধ্যমে হেডফোনের একটি বাটন প্রেস করে গান বন্ধ করে সাথে সাথে সামনের মানুষটির সাথে কথা বলা যাবে। এর জন্য কান থেকে হেডফোন খুলতে হবে না।

অন্যদিকে, অ্যাম্বিয়েন্ট এওয়ার ফিচারে গ্রাহক হেডফোনের মাধ্যমে কতটা বাইরের আওয়াজ শুনতে চান তা ঠিক করতে পারবেন। JBL Live 650BTNC, Live 500BT হেডফোনটিতে থাকছে ‘এরাউন্ড দ্য ইয়ার’ ডিজাইন। অন্য হেডফোনগুলিতে থাকছে ‘অন ইয়ার’ ডিজাইন। JBL Live 100 ছাড়া সব হেডফোনেই Bluetooth এর মাধ্যমে গান শোনা যাবে।