ঢাকা:  বছর খানেক ধরেই সৃজিতের নতুন সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে গুঞ্জন। বাংলাদেশি অভিনেত্রী মিথিলার সঙ্গে তাঁর সম্পর্কে বেশ গাঢ় হয়েছে বলেও খবর আসছিল ইদানিং। আগেও একাধিক সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে একাধিকবার। তবে এবার শিরোনামে সৃজিতের বিয়ের খবর।

‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, বাংলাদেশের অভিনেত্রী তথা গায়িকা রাফিয়াথ রাশিদ মিথিলার সঙ্গে সামনের বছরেই বিয়ে হচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। ঘনিষ্ঠ মহল থেকেই এই খবর জানা গিয়েছে।

সূত্রের খবর, ২০২০-র ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সংবাদমাধ্যমে সৃজিত বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না। শোনা যাচ্ছে, প্রস্তুতি নিচ্ছে দুই পরিবারই। সে কারণে চলছে কেনাকাটাও। একদিকে যখন সৃজিতের বিয়ে নিয়ে জোর জল্পনা চলছে অন্যদিকে জোর চর্চা জয়া আহসনের বিয়ে নিয়েও। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জয়া।

বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যমকে অবশ্য জয়া সে কথা নিজেই জানিয়েছেন। জয়া জানিয়েছেন, প্রেম করছেন তিনি। ছেলে বাংলাদেশি। তবে মিডিয়ার কেউ নন।

কলকাতায় ‘রবিবার’ বলে একটি সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন জয়া। সেই শুটিংয়ের ফাঁকেই এক সংবাদমাধ্যমকে তাঁর প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন এই অভিনেত্রী। তাঁর কাছে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন?

এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এতকিছু কে বললেন?’ এরপর প্রশ্ন রাখা হয়, তাহলে কি সংবাদটি গুজব? জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’

বাংলাদেশের পাশাপাশি এখন এপার বাংলাতেও তুমুল জনপ্রিয় জয়া আহসন। তাঁর প্রেমের কথা বারবার চাউর হয়েছে। কিন্তু কখনই সেই অর্থে তিনি কিছু স্বীকার করেননি। অবশেষে বিষয়টি নিজেই সামলে আনলেন জয়া। তাঁর ‘রবিবার’ ছবি আগামী ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ।অন্যদিকে সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়।